ঢাকাশুক্রবার , ৩ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

পুলিশকে কুপিয়ে হত্যাচেষ্টায় বিএনপির ১৫ নেতা রিমান্ডে

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৩, ২০২৩ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: পুলিশকে কুপিয়ে হত্যাচেষ্টায় বিএনপির ১৫ নেতা রিমান্ডে

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নাশকতা, সহিংসতা ও তিন পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় গ্রেফতার ১৫ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে আসামিদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়। পরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সামসাদ বেগম এজাহারভুক্ত তিনজনের দুদিন ও বাকি ১২ জনের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
একদিনের রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব (৫৩), আড়াইহাজার থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান (৫৪), আড়াইহাজার থানা বিএনপির সহ-সভাপতি শাকিল মিয়া (৪০), আড়াইহাজার থানা বিএনপির যুগ্ম-সম্পাদক শফিউদ্দিন ভূঁইয়া (৪৮), আড়াইহাজার থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিউদ্দিন ভূঁইয়া (৫১), আড়াইহাজার থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম (৪৮), আড়াইহাজার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আরমান মোল্লা (৪৬), বিএনপি নেতা ওসমান (৪৫), জালাল মিয়া (৩৬), সুমন খান (৩৮), জাকির (২৮) ও সফির উদ্দিন সরকার (৪৯)।

দুদিনের রিমান্ডপ্রাপ্তরা হলেন আড়াইহাজার থানা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া (৬৯), সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ (৫২) ও মাহমুদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাসুম শিকারী (৪৫)।নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক ওসি আসাদুজ্জামান আসাদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেনএরআগে বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে রাজধানীর গুলশানের একটি পাঁচতারকা হোটেল থেকে তাদের গ্রেফতার করে র্যাব।বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রথমদিন নারায়ণগঞ্জের আড়াইহাজারের ঢাকা-সিলেট মহাসড়কে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশ ও আওয়ামী লীগের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছয় পুলিশসহ অর্ধশত ব্যক্তি আহত হন। এদের মধ্যে তিন পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যাচেষ্টা করা হয়।