ঢাকারবিবার , ২৮ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসীর কাছ থেকে ফাঁদ পেতে ৪৫ লাখ হাতিয়ে নিলেন নারী

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ২৮, ২০২৪ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: প্রবাসীর কাছ থেকে ফাঁদ পেতে ৪৫ লাখ হাতিয়ে নিলেন নারী

 

স্বামী পরিত্যক্তা পরিচয়ে বিয়ের ফাঁদ পেতে প্রবাসীর কাছ থেকে তুহিনা আক্তার লিনা (৪০) নামের এক নারী ৪৫ লাখের বেশি টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ছাড়া লিনার লোকজন আবুল কালাম আজাদ (৪৫) নামে ওই প্রবাসীর স্বজনদের হুমকি-ধামকি দিচ্ছেন বলে জানা গেছে।

জানা গেছে, দক্ষিণ কোরিয়া প্রবাসী আজাদের বাড়ি বাগেরহাট সদরের বাকপুরা গ্রামে। অভিযুক্ত লিনা ফকিরহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরিফুল কামাল কারিমের স্ত্রী। লিনার বিরুদ্ধে একাধিক ব্যক্তির সঙ্গে একই পদ্ধতিতে প্রতারণা করার অভিযোগ রয়েছে।

আজাদ মুঠোফোনে জানান, প্রায় পাঁচ বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে লিনার সঙ্গে তার পরিচয় হয়। লিনা নিজেকে স্বামী পরিত্যক্তা ও অসহায় নারী হিসাবে পরিচয় দেন। এরপর নিয়মিত কথা হতো তাদের। সম্পর্ক গড়ায় বিয়ের আলাপ পর্যন্ত। সিদ্ধান্ত হয় আজাদ দেশে ফিরলে তাদের বিয়ে হবে।

আজাদ বলেন, বিভিন্ন সময় নানা সমস্যা দেখিয়ে লিনা আমার কাছ থেকে ৪৫ লাখের বেশি টাকা নিয়েছেন। একপর্যায়ে জানতে পারি লিনা স্বামী পরিত্যক্তা নন। এ বিষয়ে জানতে লিনা ও তার স্বামী কারিমকে বারবার মুঠোফোনে কল করলেও তারা ফোন রিসিভ করেননি। ফকিরহাট থানার ওসি মো. আশরাফুল আলম বলেন, এ সংক্রান্ত একটি বিষয় শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।