ঢাকাশুক্রবার , ১৬ আগস্ট ২০২৪

বরিশালে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া-মিলাদ

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ১৬, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া-মিলাদ।

 

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিবস উপলক্ষে তার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনাসহ ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত এবং আহতদের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

মহানগর বিএনপি সাবেক সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবীর জাহিদের আয়োজনে নগরীর বটতলাস্থ সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রাবাসের হলরুমে শুক্রবার বাদ জুম্মা অনুষ্ঠিত দোয়া-মিলাদের পূর্বে আলোচনা সভায় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন বলেছেন, আমরা কোন প্রতিহিংসা ও প্রতিশোধ নেবো না। আমাদের মধ্যে যেসব হিন্দু ভাই-বোনেরা রয়েছেন, আমরা সবাই বাঙালি বাংলাদেশী, তারাই আমাদের ভাই-বোন। তাদের ধর্মীয় উপসানালয়সহ কোন প্রকার ক্ষতি যেন না হয়, সেইদিকে সকলকে নজর রাখতে হবে।

অনুষ্ঠিত সভায় মহানগর বিএনপি সাবেক সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবীর জাহিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর বিএনপি যুগ্ম আহ্বায়ক আলতাফ সিকদার, কেএম শহিদুল্লাহ, মাকসুদুর রহমান মাকসুদ, অ্যাডভোকেট হুমাউন কবীর মাসুদ, সদস্য আবদুল হালিম মৃধা, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি অ্যাডভোকেট এইচএম তছলিম উদ্দিন প্রমুখ। সবশেষে দোয়া-মোনাজাত ও বিভিন্ন শ্রেণির কয়েকশ’ মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।