ঢাকাশনিবার , ২৪ আগস্ট ২০২৪

বাকেরগঞ্জে ব্যবসায়ী জসিম মুন্সি সহ আহত- ৫

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ২৪, ২০২৪ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বাকেরগঞ্জে ব্যবসায়ী জসিম মুন্সি সহ আহত- ৫

বরিশাল বাকেরগঞ্জ উপজেলার ভরপাশায় জমি বিরোধের জের ধরে ইলেকট্রনিক্স ব্যবসায়ী সহ তিন জনকে হত্যার চেষ্টায় কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে।
শনিবার সকাল ১১ টার দিকে উপজেলার দুধল মৌ গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলো, বাকেরগঞ্জ ক্যান্টনমেন্ট সংলগ্ন যমুনা শোরুমের ডিলার ব্যবসায়ী জসিম মুন্সী এবং তার সহযোগী মজিবুর রহমান ও নয়ন, ময়না ও শিল্পী।
এদের মধ্যে গুরুতর জসীমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় এবং অন্যান্যরা বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
আহত জসিম মুন্সী জানান, ১৫ দিন পূর্বে ভরপাশার দুধল মৌ গ্রামে জসিম মুন্সী ৬ শতাংশ ৩৩ পয়েন্ট জমি ক্রয় করেন।
বর্তমানে ওই জমিতে জসিম মুন্সী ভোগ দখল করতে গেলে ভূমিদস্যু মৃত কেরামত খানের ছেলে রফিক খান ও তাদের সহযোগীরা বাধা বিঘ্ন ঘটায়।
প্রতিবাদ করতে গেলে ঘটনার দিন শনিবার সকাল ১১ পরিকল্পিতভাবে রফিক খান তাদের সহযোগী আলমগীর খান, জাহাঙ্গীর খান, আলামিন খান, শামীম খান, হনুফা বেগম সহ অজ্ঞাত নামা চার পাঁচজন সহযোগী পরিকল্পিতভাবে জসিম মুন্সীকে হত্যার চেষ্টায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় জসিমের সহ পার্টনার মজিবুর রহমান, নয়ন, ময়না, শিল্পী বাঁচাতে আসলে তাদেরকেও কুপিয়ে পিটিয়ে আহত করেন রফিকসহ অন্যান্য সহযোগীরা।
এদিকে হামলার পর সন্ত্রাসীরা মামলা না করতে বিভিন্নভাবে ভয়-ভীতিসহ খুন জখমের হুমকি দেয়। বর্তমানে জসিমের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।
এ ঘটনায় বাকেরগঞ্জ থানায় মামলার পরিস্থিতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।