ঢাকারবিবার , ৫ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধ দোকানদারকে পিটিয়ে জখম

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৫, ২০২৩ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: বরিশালে পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধ দোকানদারকে পিটিয়ে জখম

বরিশালের বানারীপাড়ায় উদয়কাঠি ইউনিয়নের গোয়ালিয়ার পাড় নামক স্থানে বাকী খাওয়ার পাওনা টাকা চাওয়ায় আ.খালেক বেপারী (৭৫) নামের এক বৃদ্ধ চা দোকানীকে পিটিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে শনিবার রাতে বানারীপাড়া থানায় দুই সহোদর মো. রবিউল ইসলাম ও মো. শরীফকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
ওই অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার উদয়কাঠি ইউনিয়নের তেতলা গ্রামের গোয়ালিয়ার পাড় নামক স্থানে বৃদ্ধ আ. খালেক বেপারীর ছোট আকারের একটি চায়ের দোকান রয়েছে। একই এলাকার শাহজাহান বেপারীর ছেলে রবিউল বিভিন্ন সময় ওই চায়ের দোকান থেকে বাকীতে ২২৮০ টাকার খাবার খান। দীর্ঘদিনেও পাওনা ওই টাকা পরিশোধ না করে রবিউল দোকানী খালেক বেপারীকে দিচ্ছি দেবো বলে ঘুরাতে থাকেন। শনিবার সকাল ১০ টার দিকে রবিউলের বাড়িতে টাকা চাইতে গেলে তিনি ওই দোকানীকে অকথ্য ভাষায় গালাগালা করে পাওনা টাকা দেবেনা বলে সাফ জানিয়ে দেয়। এসময় তাদের দু’জনের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে দোকানী আ. খালেককে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করে রবিউল ও তার ভাই শরীফ ।

এসময় খালেক বেপারীর ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে উদ্ধার করতে গেলে তাদের সামনে পরবর্তীতে তাকে (আ. খালেককে ) খুনের হুমকি দেওয়া হয়। পরে তাকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় আ. খালেক বেপারী বাদী হয়ে রবিউল ও তার সহোদর শরীফকে আসামী করে বানারীপাড়া থানায় পিটিয়ে আহত করা ও হত্যার হুমকি দেওয়ার কথা উল্লেখ করে লিখিত অভিযোগ করেন।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী বলেন, তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’