ঢাকারবিবার , ১ সেপ্টেম্বর ২০২৪

রাজাপুরে সহোদরকে কুপিয়ে হত্যার চেষ্টা!

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ১, ২০২৪ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: রাজাপুরে সহোদরকে কুপিয়ে হত্যার চেষ্টা!

ঝালকাঠি রাজাপুর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে সহোদরকে হত্যার চেষ্টায় কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তারা ঘরবাড়ি ভাঙচুরও লুটপাট চালিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়।
গত শনিবার সকাল ১১ টার দিকে উপজেলার রাজাপুর ইউনিয়নের পূর্ব ফুলোহার গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলো, ওই এলাকার মৃত মঈনুদ্দিন হাওলাদার এর ছেলে নেছার উদ্দিন ও নেসারুদ্দিনের ভাই আনসার উদ্দিন। বর্তমানে তারা গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
আহত নেছার উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে নেছার উদ্দিন ও তার পরিবারদের সাথে জমি জমা নিয়ে প্রতিবেশী মৃত ওয়াহাজ উদ্দিন হাওলাদার এর ছেলে জাকির হোসেন ও তার পরিবারদের পূর্ব শত্রুতা চলে আসছে।
গত ৫ ই আগস্ট সরকার পতন হয়। আর এটাকে ডাল হিসাবে কাজে লাগিয়ে কিছু বিএনপি সমর্থিত লোকজন সহ একদল সন্ত্রাসী নিয়ে নেছার উদ্দিনের ছোট ভাই আনসার উদ্দিন এর ঘরে অর্তকিত হামলা চালায়।
এ সময় জাকির হোসেন ও তার সহযোগী রিসান তরিকুল ইসলাম বাদল, শাকিব সহ ২০/২৫ জনের একদল দুর্বৃত্ত পরিকল্পিতভাবে আনসার উদ্দিন কে হত্যার চেষ্টায় এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। আনসারের ডাক চিৎকারে বড় ভাই নেসার উদ্দিন আসলে তাকেও কুপিয়ে আহত করেন জাকির সহ অন্যান্য সহযোগীরা। এসময় তারা আনসার উদ্দিন এর ঘরে থাকা নগর টাকা, স্বর্ণালংকার সহ আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়।
স্থানীয় পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। সেখানে গিয়েও চিকিৎসা সেবায় বিঘ্ন ঘটায় জাকির, ও তার শালা শাহ আলম এবং সহযোগী নিরব, সহ একদল সহযোগী সন্ত্রাসী।

পরে আহতদের অবস্থার অবনতি হলে রাজাপুর থেকে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
এই ঘটনায় রাজাপুর থানায় মৌখিক ভাবে অভিযোগ দেয়া হয়েছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।