ঢাকাশনিবার , ২১ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে সিনেমায় মেহজাবীন চৌধুরী

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২১, ২০২৩ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

বিনোদন ডেস্ক  :: অবশেষে সিনেমায় মেহজাবীন চৌধুরী।

ছোটপর্দায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান মেহজাবীন চৌধুরী। যদিও এখন ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন বেশি। তবে তার অনুরাগীরা সবসময় চাইছিলেন, তিনি যেন সিনেমায় অভিনয় করেন।

গণমাধ্যমে দেওয়া বিভিন্ন সাক্ষাৎকারে মেহজাবীন জানিয়েছিলেন, ভালো গল্প পেলে সিনেমায় অভিনয় করবেন তিনি। এবার হয়ত তার গল্প পছন্দ হয়েছে। সেকারণে শিগগিরই সিনেমায় দেখা যাবে তাকে।

জানা গেছে, শঙ্খ দাশগুপ্তের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি। এ নির্মাতা এর আগে অভিনেত্রী বাঁধনকে নিয়ে ওয়েব ফিল্ম ‘গুটি’ বানিয়ে আলোচনায় আসেন। এবার মেহজাবীনকে নিয়ে বানাচ্ছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। কোনো ওটিটি প্ল্যাটফর্মের জন্য নয়, চলচ্চিত্রটি সিনেমা হলেই মুক্তি পাবে।

মেহজাবীন চৌধুরী : ছবি ফেসবুক
মেহজাবীন চৌধুরী : ছবি ফেসবুক

নারীপ্রধান চরিত্র নিয়ে এর গল্প। এতে মেহজাবীনের বিপরীতে কোনো নায়ক নেই। তিনিই মুখ্য চরিত্র। এ বিষয়ে মেহজাবীনের কোনো বক্তব্য মেলেনি। নিশ্চিত করে জানাননি কিছুই।

পরিচালক শঙ্খ দাশগুপ্তের সঙ্গে যোগাযোগ করলে তিনিও বিষয়টি নিশ্চিত না করে এড়িয়ে যান। শুধু বলেন, “ফারুকীর উদ্যোগে ‘মিনিস্ট্রি অব লাভ’ এর একটি প্রজেক্ট করছি। আর সিনেমা বানানো হলে অফিসিয়ালিই সব জানাব সবাইকে।”

মেহজাবীন চৌধুরীর ওটিটি (ওভার দ্য টপ) যাত্রা শুরু হয়েছিল ‘রেডরাম’ ওয়েব ফিল্মের মাধ্যমে। এরপর আরও দুটি ওয়েব কনটেন্টে অভিনয় করে নিজেকে প্রমাণ করেন তিনি। ওটিটিকেই লক্ষ্য হিসেবে নিয়েছেন। ফলে নাটক থেকেও নিজেকে আড়াল করেছেন।