ঢাকাশুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বিষাক্ত সাপের দংশনে শিশুর ম*র্মা*ন্তিক মৃ*ত্যু 

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ২০, ২০২৪ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে বিষাক্ত সাপের দংশনে শিশুর ম*র্মা*ন্তিক মৃ*ত্যু

 

বিষাক্ত সাপের দংশনে তাহামুল ইসলাম তাজ নামের ছয় বছরের ফুটফুটে নিস্পাপ এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

তাজ বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের মাদারকাঠি গ্রামের পুলিশ দম্পত্তি কনস্টেবল সিফাত কাজী ও তানজিলা আক্তারের কনিষ্ঠ ছেলে। পুলিশ কনস্টেবল সিফাত কাজী ভোলায় ও তানজিলা আক্তার ঝালকাঠিতে কর্মরত।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার মাদারকাঠি গ্রামের নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে চির নিন্দ্রায় শায়িত করা হয়। প্রিয় দাদির সঙ্গে তাজ তার ফুফুর বাড়ি পটুয়াখালীতে বেড়াতে গিয়েছিল। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ধর্মভিরু তাজ ফুফুর বাড়ির পাশের মসজিদে মাগরিবের নামাজ পড়তে যেতে চেয়েছিল। গুড়িগুড়ি বৃষ্টির কারনে মসজিদে যেতে পারেনি সে। হঠাৎ তাজের ডাক-চিৎকার শুনে মাগরিবের নামাজরত তার ফুফু পারভীন দৌঁড়ে গিয়ে দেখতে পান কালো রাঙের একটি সাপ রুম থেকে বের হয়ে যাচ্ছে এবং দংশনে তাজের ডান পা থেকে রক্ত ঝড়ছে। তাৎক্ষনিক তাজকে পটুয়াখালী হাসপাতালে নিয়ে যাওয়া হলে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ফোঁটার আগে অঙ্কুরে ঝড়ে পড়া ফুলের মত তাজের এ মর্মান্তিক মৃত্যুতে পরিবারে বইছে শোকের মাতম। প্রাণপ্রিয় ছেলেকে হারিয়ে বাবা-মা ও নাতিকে হারিয়ে দাদি পাগল প্রায়। গোটা এলাকায় বিরাজ করছে শোকাবহ পরিবেশ। স্বজনদের আহাজারি ও কান্না-বিলাপ সবাইকে অশ্রুজলে ভাসাচ্ছে।