ঢাকারবিবার , ২২ সেপ্টেম্বর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালের চিহ্নিত মাদক ব্যবসায়ী  বাবুল ৩৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ২২, ২০২৪ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর আলোচিত মাদক ব্যবসায়ী মোঃ আজিজ তালুকদার ওরফে ফেন্সি বাবুলকে ৩৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল নগর গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে পরিত্যাক্ত গোডাউন ঘর থেকে বাবুলকে গ্রেপ্তার করে। এ সময়ে অভিযান চালিয়ে তার বাসা ও গোডাউন থেকে ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

উদ্ধারের সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বাবুলের সহযোগী কাউনিয়ার মজনু। তাকে গ্রেপ্তার করার জন্য ডিবি পুলিশের অভিযান চলমান রয়েছে।

শনিবার রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল বিষয়টি নিশ্চিত করেছেন।

মিডিয়া সেল সূত্রে জানা গেছে, এয়ারপোর্ট থানাধীন নথুল্লাবাদ সংলগ্ন লুৎফর রহমান সড়কের বাসিন্দা কাঞ্চন আলী তালুকদারের ছেলে আজিজ তালুকদার ওরফে বাবুল তালুকদার নগরীর দক্ষিণ বাঘিয়া এলাকাসহ নগরীতে দীর্ঘদিন ধরে একটি মাদকের সিন্ডিকেট পরিচালনা করে আসছিলো। এর আগেও বাবুল একাধিকবার পুলিশি অভিযানে গ্রেপ্তার হলেও জামিনে মুক্ত হয়ে পুনরায় আবারও মাদক ব্যবসায় জড়িয়ে পরেন বাবুল। শুধু তাই নয় বাবুল মাদকদ্রব্য বিক্রি করে নগরীতে ৫ তলা ফাউন্ডেশন নিয়ে করেছেন একটি ভবন। পুলিশি নজরদারী এড়াতে পরিত্যাক্ত একটি ভবনের মধ্যে বসিয়েছেন অত্যাধুনিক সিসি টিভি ক্যামেরা। যেখানে বসে নিজেই মনিটরিং করেন মূল সড়ক। পুলিশের উপস্থিতি টের পেলেই সিসিটিভি ফুটেজ দেখে পালিয়ে যান তিনি। তবে শেষ রক্ষা হয়নি বাবুলের।

মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক মোঃ সগির হোসেন জানান, গ্রেপ্তার হওয়া বাবুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে বরিশালের বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। শনিবার দুপুরে গোপনে সংবাদের ভিত্তিতে তার নিজ বাসার পাশ্ববর্তী একটি মালামালের গোডাউনে ঘুমন্ত অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া তার সহযোগী মজনুকে গ্রেপ্তার করতে অভিযান চলমান রয়েছে।

আটককৃত বাবুল তালুকদারের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে এবং রবিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।