ঢাকাসোমবার , ৬ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বিএম কলেজের প্রশাসনিক ভবনে ছাত্রদলের তালা

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৬, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বিএম কলেজের প্রশাসনিক ভবনে ছাত্রদলের তালা

বিএনপির ডাকা দ্বিতীয় দফার অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়েছে ছাত্রদল। একই সঙ্গে নেতাকর্মীদের ছবি সম্বলিত ব্যানার টানিয়ে অবরোধ সফল করার আহ্বান জানানো হয়।

তবে তালাবদ্ধ করার ঘটনায় প্রশাসনিক এবং একাডেমিক কার্যক্রমে বিঘ্ন ঘটেনি বলে জানিয়েছেন সরকারি ব্রজমোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. গোলাম কিবরিয়া। তিনি জানান, রোববার (৫ অক্টোবর) রাতে কিছু ছেলে প্রশাসনিক ভবনের গেটে তালা ও একটি ব্যানার ঝুলিয়ে যায়। তা দেখতে পেয়ে কলেজের নিরাপত্তাকর্মীরা এবং দায়িত্বরত টহল পুলিশ তালা ভেঙে ফেলে। সকাল থেকে স্বাভাবিকভাবেই একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম চলেছে।

বরিশাল মহানগর ছাত্রদল থেকে জানানো হয়েছে, অবরোধ সফল করতে মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক তসলিমের নেতৃত্বে শিকল ও তালা ঝুলানো হয়।

এদিকে জেলার বাকেরগঞ্জের বোয়ালিয়া বাজার এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপির পাঁচ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় ককটেল সদৃশ বস্তু জব্দ করা হয়। রোববার রাতে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে এ ঘটনা ঘটে। আটকদের মধ্যে স্থানীয় বিএনপি নেতা মো. লাবিব হাওলাদার ও রফিক সরদারের নাম নিশ্চিত করেছে পুলিশ।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, বোয়ালিয়া ব্রিজ এলাকায় কিছু দুষ্কৃতকারী জড়ো হয়ে ককটেল বিস্ফোরণ ঘটায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যরা গেলে দুষ্কৃতিকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া দিয়ে বিএনপির পাঁচ নেতাকর্মীকে আটক করা হয়।