ঢাকামঙ্গলবার , ৭ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

অভিষেকের সঙ্গে ক্রমশ বাড়ছে দূরত্ব, এক ছাদের নীচে সালমান ঐশ্বরিয়া

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৭, ২০২৩ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

বিনোদন ডেস্ক :: অভিষেকের সঙ্গে ক্রমশ বাড়ছে দূরত্ব, এক ছাদের নীচে সালমান ঐশ্বরিয়া

কয়েক দিন আগেই ৫০-এ পা দিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন। ১ নভেম্বর মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন অভিনেত্রী। এমন এক বিশেষ দিনে তাঁর পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চনকে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কোনো রকম দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন
স্ত্রীর একটি সাদা-কালো ছবি পোস্ট করে স্রেফ লিখেছিলেন, ‘হ্যাপি বার্থডে!’। অভিষেকের লেখা পড়েই অনুরাগীদের একটা বড় অংশের মনে হয়েছিল, মনোমালিন্য হয়তো বেড়েছে দম্পতির মধ্যে। সেই জল্পনার আগুনে আরও ঘি ঢালল পোশাকশিল্পী মণীশ মলহোত্রর দীপাবলির পার্টি। সেই পার্টিতেও দেখা নেই অভিষেকের, একাই এলেন ঐশ্বরিয়া তবে সেখানে ‘পাশে’ পেলেন প্রাক্তন প্রেমিককে সালমান খানকে !

মণীশ মলহোত্রর দীপাবলির পার্টিতে তার বাড়িতে বসেছিল চাঁদের হাট। বলিপাড়ার তারকারা ভিড় জমিয়েছিলেন সেই পার্টিতে। লাল ও গোলাপি রঙের পোশাক পরে লাল গালিচায় উপস্থিত হয়েছিলেন ঐশ্বরিয়া। তবে সেখানে বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে দেখতে পাওয়া যায়নি। এমনকি, ঐশ্বরিয়ার সঙ্গে ছিলেন না তার মেয়ে আরাধ্যাও। অন্য দিকে, একই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের ভাইজানও। যদিও দীপাবলির পার্টিতেও তার পরনে ছিল সাধারণ ছাইরঙা টিশার্ট ও কালো কার্গো ট্রাউজার্স। তবে এক ছাদের নীচে থাকলেও ঐশ্বরি ও সালমন মুখোমুখি হয়েছেন কি না তা জানা যায়নি।
নব্বইয়ের দশকের শেষের দিকে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে কাজ করার সময় সম্পর্ক তৈরি হয় সালমান ও ঐশ্বরিয়ার মধ্যে। তবে সেই সম্পর্কের আয়ু ছিল চার বছর। শোনা যায়, সম্পর্কে থাকাকালীন নাকি ঐশ্বরিয়াকে মানসিক ও শারীরিক ভাবে হেনস্থা করেছিলেন সালমান। ২০০৪ সালে সেই সম্পর্কে ইতি টানেন ঐশ্বরিয়া। ২০০৭ সালে অভিষেকের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরে ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বৌ হয়েই সময় কাটাচ্ছেন। ২০১১ সালে জন্ম হয় তাদের মেয়ে আরাধ্যার। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হয় না ঐশ্বরিয়ার, বার বার এমন কানাঘুষাও শোনা গিয়েছে। তবে গত মাসখানেক ধরে সেই জল্পনা আরও বেড়েছে বই কমেনি। সাম্প্রতিক সময়ে অভিষেককেও দেখা যায়নি ঐশ্বরিয়ার সঙ্গে।