ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ট্রাকের ধাক্কায় ইউপি সদস্য নিহত

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৮, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল  বিভাগের পটুয়াখালীতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় ট্রাকের ধাক্কায় এক ইউনিয়ন পরিষদ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ইউপি চেয়ারম্যানসহ দুই জন। বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে জেলা মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের শিংবাড়িতে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মনিন্দ্র চন্দ্র হাওলাদার (৪৫)। তিনি উপজেলার পাঁচ নম্বর কাকড়াবুনিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং কিসমতপুর গ্রামের বিরাজ মােহন হাওলাদারের ছেলে।

আহতরা হলেন- ওই ইউপির চেয়ারম্যান মো. সেলিম মিয়া ও সাবেক ছাত্রলীগ নেতা মো. নুরুজ্জামান। ট্রাকটিকে পুলিশ আটক করতে সক্ষম হলেও ঘাতক চালক পালিয়ে যেতে সক্ষম হয়। মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, সকালে রাস্তার পাশে দাঁড়িয়ে চেয়ারম্যানের সঙ্গে কথা বলছিলেন মনিন্দ্র নুরুজ্জামান।

এ সময় মির্জাগঞ্জ থেকে বরগুনাগামী একটি মালবাহী ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দেয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মনিন্দ্রকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখনে তিনি মারা যান। তিনি জানান, অপর দুই আহতের ইউপি চেয়ারম্যান সেলিম মিয়ার পা ভেঙে গেছে এবং নুরুজ্জামান মাথায় আঘাত পেয়েছেন। পুলিশ ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে গেছেন। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।