ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

উজিরপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশে – সাবেক এমপি এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৮, ২০২৩ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: উজিরপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশে – সাবেক এমপি এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস

বিএনপি জামায়াতের ২ দিনব্যাপী জালাও পোড়াও এবং অবরোধ কর্মসূচির প্রতিবাদে উজিরপুরে আওয়ামীলীগ,ও অঙ্গ, সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

০৮ নভেম্বর বুধবার সকাল ১০টায় উপজেলার ইচলাদী বাসস্ট্যান্ডে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস,
উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আঃ মজিদ সিকদার বাচ্চু,সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারি , সহ-সভাপতি আঃ হাকিম সেরনিয়াবাত, অশোক কুমার হাওলাদার,যুগ্ম সাধারণ সম্পাদক ও বড়াকোঠা ইউনিয়ন চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উজিরপুর পৌরসভার প্যানেল মেয়র মো হেমায়েত উদ্দিন হিমু, সাতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদার, জল্লা ইউনিয়ন চেয়ারম্যান বেবী রানী দাস, পৌর আওয়ামী লীগের সভাপতি তাপস কুমার রায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান সবুজ বালী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম কুমার ঘরামী প্রমুখ । এ সময় উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান রনি, অনুম্ঠান উপস্থাপনা করেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা। সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী মিছিল সহকারে শান্তি সমাবেশে যোগদেন। ঢাকা – বরিশাল মহাসড়ক ছিল বিভিন্ন যানবাহনে ব্যাস্ততম সড়ক।