ঢাকাশুক্রবার , ১০ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালের চরকাউয়ায় বাসে আগুন

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১০, ২০২৩ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে চরকাউয়ায় বাসে আগুন

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধের শেষ সময়ে বরিশাল সদর উপজেলায় রাস্তার পাশে রাখা মরিয়ম-ফাতেমা নামের একটি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১০ নভেম্বর) ভোরে উপজেলার চরকাউয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরআইচা গ্রামে রাস্তার পাশে এ ঘটনা ঘটে।খোঁজ নিয়ে জানা যায়, হরতাল-অবরোধের কারণে চরআইচা গ্রামের এআরখান মাধ্যমিক বিদ্যালয়ের পাশে বাসটি পার্ক করা ছিল। ভোরে স্থানীয়রা বাসটিতে আগুন জ্বলতে দেখে ফোন করে বিষয়টি পুলিশকে জানান।

বাসের মালিক হাবিবুর রহমান সোহেল বলেন, বাসটি কীর্তনখোলা নদীর পূর্ব পাড়ে চরকাউয়া খেয়াঘাট বাসস্ট্যান্ড থেকে বাকেরগঞ্জ ও ডিসি রোড রুটে চলাচল করতো। আগুনে বাসের ভেতরের সিট ও সিলিং পুড়ে গেছে। শুধুমাত্র বাসের কাঠামোটি আছে। এ কাঠামো দিয়ে বাসটি পুনরায় চলাচলের উপযোগী করা যাবে কি না, সন্দেহ আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, চরআইচা গ্রামে রাস্তার পাশে রাখা বাসটিতে দুর্বৃত্তরা ভোরে অগ্নিসংযোগ করেছে। এতে বাসটি পুড়ে গেছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা চলছে।