ঢাকারবিবার , ১২ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ডেঙ্গুতে প্রাণ গেল ৩ জনের

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১২, ২০২৩ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ডেঙ্গুতে প্রাণ গেল ৩ জনের

বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ২২৮ জন।রোববার (১২ নভেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর বরিশালের উপ-পরিচালক ডা. শ্যামল কৃষ্ণ মণ্ডল এ তথ্য নিশ্চিত করেন।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন- পিরোজপুরের নেসারাবাদ উপজেলার রাফিয়া (৭) ও শিপলু (৫০) এবং একই জেলার কাউখালী উপজেলার ফিরোজা (৫০)। তারা তিনজনই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ডা. শ্যামল কৃষ্ণ মণ্ডল জানান, চলতি বছরের জানুয়ারি থেকে এখন পর্যন্ত বরিশালের বিভিন্ন সরকারি হাসপাতালে ৩৫ হাজার ১০০ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৩৪ হাজার ৩২১ জন। আর মৃত্যু হয়েছে ১৬৬ জনের। এরমধ্যে বরিশালের দুই হাসপাতালে ১৩০, ভোলা সদরে ১০, বরগুনা সদরে পাঁচ, পিরোজপুর সদরে ১২, পটুয়াখালীর দুই হাসপাতালে আট ও ঝালকাঠি হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় বরিশালে সর্বোচ্চ ৮২, পটুয়াখালীতে ২০, পিরোজপুরে ৬৯, ভোলায় ২০, বরগুনায় ৩০ ও ঝালকাঠিতে সাতজনের ডেঙ্গু শনাক্ত হয়েছে। রোববার সকাল পর্যন্ত ছয় জেলার বিভিন্ন সরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন ৬১৩ ডেঙ্গু রোগী।