ঢাকাবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

তপশিলের পর ক্ষমা চাইলেন মাশরাফি

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১৬, ২০২৩ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: তপশিলের পর ক্ষমা চাইলেন মাশরাফি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার (১৫ নভেম্বর) রাতে নির্বাচনের তপশিল ঘোষণার পর নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা সবার কাছে ক্ষমা চেয়ে ফেসবুকে স্ট্যাটাটাস দিয়েছেন এবং দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রীর জন্য।
বুধবার রাতে তপশিল ঘোষণার পরে তিনি এ স্টাটাস দেন। এর সঙ্গে একটি ছবিও আপ করেন তিনি।বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মর্তুজার ফেসবুক পোস্টটি তুলে ধরা হলো-

‘প্রিয় নড়াইলবাসী, আসসালামু আলাইকুম। আজ (বুধবার) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল ঘোষণা হলো। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, মনোনয়ন দেওয়ার মাধ্যমে নড়াইল-২ আসনের জনগণের ৫ বছর সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য।
আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী মনোনয়ন দিয়েছিলেন, আপনারা মনে ঠাঁই দিয়ে চেয়ারে বসিয়েছিলেন। আপনাদের প্রতি ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা।

বৈশ্বিক মহামারি এবং ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে বৈশ্বিক মন্দা সত্ত্বেও প্রধানমন্ত্রীর দেওয়া উপহার তথা নড়াইলের উন্নয়ন কার্যক্রমে বাহক হিসেবে আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে চেষ্টা করেছি সংসদ সদস্য হিসেবে।

আপনাদের সবার সব চাহিদা হয়তো আমি পূরণ করতে পারিনি, কিন্তু একটি মুহূর্তও বসে থাকিনি। আওয়ামী লীগ সরকারের সভানেত্রী প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার স্মার্ট নড়াইল বিনির্মাণে দৌড়েছি এ দপ্তর থেকে সে দপ্তর, এটা আপনাদের নিশ্চিত করেছি বারংবার।

উন্নয়ন অগ্রযাত্রার সারথি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন নড়াইলকে সাজাতে গিয়ে হয়তো আপনাদের সবার মন রক্ষা করতে পারিনি, কাজে হয়তো ভুলও করেছি, সে জন্য আপনাদের সকলের কাছে মনের অন্তস্থল থেকে ক্ষমা প্রার্থনা করছি।

বাংলাদেশ আওয়ামী লীগ প্রাচীনতম একটি বড় সংগঠন। এতবড় দলে মতের অমিল থাকাটাও খুব স্বাভাবিক। কিন্তু ব্যক্তিগতভাবে পাঁচ বছরের কাজ করতে গিয়ে আমার কারোর প্রতি কোনো রাগ-ক্ষোভ নেই। নড়াইলের তৃণমূল থেকে জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সহযোগিতা ও পরম স্নেহে আমি কাজগুলো সুন্দরভাবে সম্পন্ন করতে চেষ্টা করেছি।

নড়াইলের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের ভালোবাসায় আমি সিক্ত ও আবেগাপ্লত। এই জনপদের মানুষকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, আপনাদের অনুপ্রেরণা ও পাশে থেকে সাহস জোগাতে আমার সামনে চলার পথ সুগম হয়েছে।

আমি বিনয়ের সঙ্গে একটি কথাই বলব আপনারা আমার কাজে বা ব্যবহারে মনে কোনো কষ্ট পেলে নিজগুণে ক্ষমা করবেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করে পুনরায় সরকার গঠনের মাধ্যমে নড়াইলকে একটি সমৃদ্ধশালী জেলা হিসেবে গড়তে আপনাদের প্রতি বিনীত আহ্বান জানাচ্ছি।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই জনপদের মানুষের ভাগ্যোন্নয়নে যাকেই মনোনয়ন দিবেন, দলের হয়ে তার জন্য কাজ করবো ইনশাআল্লাহ।

আপনারা জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আমি ও আমার পরিবারের সুস্থতায় দোয়া করবেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’