ঢাকাশনিবার , ১৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগের প্রার্থী হতে আগ্রহী অভিনেত্রী, অপু বিশ্বাস

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১৮, ২০২৩ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

বিনোদন ডেস্ক :: আ.লীগের প্রার্থী হতে আগ্রহী অভিনেত্রী  অপু বিশ্বাস।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমেধ্যে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনয়ন ফরম সংগ্রহের জন্য আহ্বান জানিয়েছেন আগ্রহী প্রার্থীদের।

নির্বাচন সামনে রেখে রাজনৈতিক নেতারা মনোনয়ন পেতে দৌড়ঝাপ শুরু করে দিয়েছেন। সেই তালিকায় আছেন শোবিজের কয়েকজন তারকাও। চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়ক আলমগীর, অভিনেতা সিদ্দিকুর রহমান এবং ক্রিকেটাঙ্গনের সাকিব আল হাসানের নামও উঠে এসেছে একাধিকবার। এ তালিকায় নাম ছিল চিত্রনায়িকা অপু বিশ্বাসেরও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস দলটির পক্ষে সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করে বলেন, ‘এবার নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে পরিকল্পনা রয়েছে। আমার কাছে মনে হয় নারীদের তুলে ধরতে একজন নারীই প্রয়োজন। যেমনটা আমাদের প্রধানমন্ত্রী। তিনি সবসময় নারী নেতৃত্বকে সাপোর্ট দেন।’

তিনি আরও বলেন, ‘অপু বিশ্বাসের জায়গা নারীদের কাছে ভিন্নরকম। বিশেষ করে ব্যক্তিত্ব, সন্তানের মা এবং একজন নারী হিসেবে। তো প্রার্থী হওয়ার সেই সুযোগ যদি আমাকে করে দেয়, তাহলে অবশ্যই আমি নির্বাচন করব।’

যদিও এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন অপু। তখন তাকে প্রার্থী হতে দেখা যায়নি। তবে এবার আসন্ন নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন এই ঢালিউড অভিনেত্রী।