ঢাকামঙ্গলবার , ২১ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আজকের সুন্দরবন পত্রিকার সম্পাদক : মুজিব ফয়সালের আজ শুভ জন্মদিন

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২১, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: এসএ টিভি বরিশাল ব্যুরো প্রধান, দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার প্রকাশক ও সম্পাদক, বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের সাংগঠনিক সম্পাদক এবং বরিশাল সাংবাদিক ক্লাবের সদস্য সচিব মুজিব ফয়সাল’র জন্মদিন আজ।

 

তিনি ২১শে নভেম্বর এই দিনে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের  জন্মগ্রহণ করেন।

২০০৫ সালে দৈনিক বাংলার বনে পত্রিকার নলছিটি উপজেলা প্রতিনিধি হিসেবে প্রথম সাংবাদিকতা পেশায় যুক্ত হন। পরবর্তীতে দৈনিক আজকের পরিবর্তন ও দৈনিক কলমের কন্ঠ পত্রিকার গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

এছাড়াও দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সামাজিক সাংগঠনের সাথে জড়িত থেকে সমাজের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে আসছেন। ২০১৮ সালে তিনি দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবে নতুনভাবে পথচলা শুরু করেন। ইতিমধ্যে দৈনিক আজকের সুন্দরবন পত্রিকা পাঠকদের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে। ২০১৫ সালে স্নাতক ডিগ্রী ও ২০১৯ সালে বরিশাল ল’ কলেজ থেকে  এলএলবি ডিগ্রী অর্জন করেন তিনি।

সাংবাদিকতা পেশায় আসার কারন জানতে চাইলে তিনি জানান, সমাজকে গভীরভাবে বুঝতে শেখার সাথে সাথেই এমন একটা পেশায় সারাজীবন থাকার ইচ্ছা ছিলো যেখান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো যায় এবং শক্ত হাতে অন্যায়ের প্রতিবাদ করা যায়। আজকের এই দিনে সবার দোয়া প্রার্থনা করেছেন।