ঢাকাবুধবার , ২২ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

টাকা চুরি করে ২ বান্ধবী নিয়ে কক্সবাজারে পঞ্চম শ্রেণির ছাত্র

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২২, ২০২৩ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: টাকা চুরি করে ২ বান্ধবী নিয়ে কক্সবাজারে পঞ্চম শ্রেণির ছাত্র

সমুদ্র দেখতে কুড়িগ্রামের পঞ্চম শ্রেণির তিন বন্ধু মিলে তাদের পরিবারের টাকা চুরি করে কক্সবাজার যায়। এদিকে নিখোঁজ হওয়ার তথ্য পেয়ে প্রযুক্তিগত সহায়তায় তাদেরকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ নভেম্বর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন ভূরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন। উদ্ধার তিনজনের মধ্যে একজন ছাত্র ও বাকি দুজন ছাত্রী। তারা সবাই একই শ্রেণিতে পড়াশোনা করতেন।পুলিশ জানায়, গত ১৬ নভেম্বর কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়ন থেকে তারা নিখোঁজ হয় বলে জানানো হয়। তারা ওই ইউনিয়নের বেলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ফরহাদ হোসেন, তার অপর দুই সহপাঠী মিম খাতুন এবং তানিয়া খাতুন। পরিবারের কাউকে কিছু না জানিয়ে তারা নিখোঁজ হয়। এর প্রেক্ষিতে নিখোঁজ ছাত্র-ছাত্রীদের পরিবারের দসদস্যরা ভূরুঙ্গামারী থানায় তিনটি পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, ‘তাদের উদ্ধার করে থানায় নিয়ে এসে উপজেলা সমাজসেবা কর্মকর্তার উপস্থিতে নারী ও শিশু অফিসারের সহায়তায় নিজ নিজ অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে।’