ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় তুলা কারখানায় আগুন

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২৭, ২০২৩ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: ফতুল্লায় তুলা কারখানায় আগুন।

নারায়ণগঞ্জের ফতুল্লায় তাহমিদ রোটর স্পিনিং মিল নামে একটি তুলা কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার (২৭ নভেম্বর) রাতে ফতুল্লার নম পার্কের বিপরীত এলাকার এই কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে হঠাৎ করেই তুলা কারখানায় একটি অংশে আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যেই আগুন পুরো কারখানায় ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসকে জানালে প্রায় ঘণ্টাখানেক সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

কারখানার মালিক হাফিজুর রহমান বলেন, সুতার দাম বাড়লে বিক্রি করবো সেই আশায় কারখানায় অনেক টাকার মাল মজুত করা ছিল। এ মালামাল বিক্রি করে আমার বকেয়া থাকা ১৫ লাখ টাকা বিদ্যুৎ বিল দেওয়ার কথা বলেছিলাম। কিন্তু এক আগুনের ঘটনায় আমাকে শেষ করে দিলো।

নারায়ণগঞ্জ জেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ বলেন, খবর পাওয়া মাত্রই ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। পরে আরও একটি ইউনিট যুক্ত হয়।

 

তিনি আরও বলেন, কারখানাটিতে প্রচুর পরিমাণে তুলা মজুত করা ছিল। তাই আগুন নিয়ন্ত্রণে আনতে একটু সময় লেগেছে। তবে আগুনের ঘটনায় কেউ আহত হননি। শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের পর ক্ষয়ক্ষতির পরিমাণ বলতে পারবো।