ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিলেন নায়ক, শাকিল খান

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২৯, ২০২৩ ১১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: দীর্ঘদিন ধরেই রাজনীতির সঙ্গে জড়িত নায়ক শাকিল খান। আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছিলেন তিনি। কিন্তু দলীয় মনোনয়ন পাননি এই নায়ক। অবশেষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিয়েছেন বিয়ের ফুল সিনেমা খ্যাত নায়ক।বাগেরহাট ৩ (রামপাল -মোংলা) আসনে দলীয় মনোনয়ন না পাওয়ায় সোমবার (২৭ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে শাকিল খানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তার ভাগ্নে শাহরিয়ার নাজিম।

বাগেরহাটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা খালিদ হোসেন শাকিল খানের মনোনয়ন ফরম গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।শাকিল খানের বোনের ছেলে শাহরিয়ার নাজিম বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন এই নির্বাচনে দলীয় প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করতে পারবেন।

রামপাল মোংলা বাসীর দাবির প্রেক্ষিতে নায়ক শাকিল খান স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। আমরা শাকিল খানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। জনগণ আমাদের সঙ্গে রয়েছে।বলে রাখা ভালো শাকিল খানসহ অন্তত ১১ জন নেতা বাগেরহাট-৩ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তবে দল থেকে বর্তমান উপমন্ত্রী হাবিবুন নাহার এমপিকে মনোনয়ন দেওয়া হয়েছে।

অনেকটা ঝোঁকের বশেই চলচ্চিত্রে আসেন শাকিল খান। ক্যারিয়ারে প্রথম ‘আমার ঘর আমার বেহেশত’ ছবিতে অভিনয় করেন ১৯৯৪ সালে। সে ছবিটি মুক্তি পায় তিন বছর পর।

একে একে উপহার দেন ব্যবসাসফল ‘পাহারাদার’, ‘বিয়ের ফুল’, ‘নারীর মন’, ‘কষ্ট’র মতো অসংখ্য ছবি। তবে কোনো এক অজানা কারণে নিজেকে চলচ্চিত্র জগত থেকে সরিয়ে নেন শাকিল। এরপর মন দেন ব্যবসা ও রাজনীতিতে।