ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মহান বিজয় দিবসে উজিরপুর সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ১৬, ২০২৩ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

 

উজিরপুর প্রতিনিধি :: জাতীর সূর্য সন্তান বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সাংবাদিকগণ।

মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ৮ টায় বরিশালের উজিরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উজিরপুর সাংবাদিক ইউনিয়ন।

এসময় জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের পর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন সাংবাদিকগণ। এসময় উপজেলার বিভিন্ন সংগঠন ও সরকারি বেসরকারি সংস্থা সমূহ পুষ্পমাল্য অর্পণ করেন।পুষ্পমাল্য অর্পণের পর উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম সরদার বলেন- ১৬ই ডিসেম্বর বিজয়ের মাস। লাখো শহীদের রক্তে অর্জিত এই স্বাধীনতা। আমরা সাংবাদিকবৃন্দ সত্য ও ন্যায়ের পক্ষে অটুট থেকে কলমের শক্তি দিয়ে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরব। সাধারণ সম্পাদক শাকিল মাহমুদ বাচ্চু বলেন স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন। আমাদের সর্বদা দেশ ও জনগনের কল্যানে কাজ করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন উজিরপুর সাংবাদিক ইউনিয়ন এর যুগ্ম সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মাসুম, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক মুন্না,ক্রীড়া সম্পাদক সুদেব মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিপ্লব হাজারী, দপ্তর সম্পাদক মোঃ জুনায়েদ খান সিয়াম, ১ নংনির্বাহী সদস্য কল্যান কুমার চন্দ, সহ্ সভাপতি বাসুদেব পাড়ুয়া,সদস্য মিঠু মোল্লা প্রমুখ।