ঢাকারবিবার , ১৭ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

৫০০ কোটির ঘর পেরোতে চলেছে রণবীরের অ্যানিমেল

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ১৭, ২০২৩ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

বিনোদন ডেস্ক :: ৫০০ কোটির ঘর পেরোতে চলেছে রণবীরের অ্যানিমেল

আজ (১৭ ডিসেম্বর) সকাল থেকেই রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ দেখতে প্রেক্ষাগৃহে উপচেপড়ে ভিড় লক্ষ্য করা গেছে। বড়দিনের মৌসুমের কারণে দর্শক বাড়ছে বলে অনেকেই মনে করছেন।

‘অ্যানিমেল’ সিনেমাটি এরই মধ্যে ৫০০ কোটির ক্লাব ছুঁইছুঁই করছে। এক রিপোর্ট অনুযায়ী জানা যায়, ১৬ তম দিনে ‘অ্যানিমেল’ আয় করেছে ১৩ কোটি রুপি। যা বাংলাদেশি ‍মুদ্রায় ১৭ কোটি টাকারও বেশি। পরিসংখ্যান বলছে, তাহলে কি আজ ৫০০ কোটির ঘর পেরোতে চলেছে রণবীরের সিনেমা?

বক্স অফিসে ভালো ব্যবসা করছে ‘অ্যানিমেল’। পাশাপাশি ভিকি কৌশলের ‘স্যাম বাহাদুর’ ও কম যায় না। দুটি সিনেমাই সমালোচক ও দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছে। কিন্তু রণবীর কাপুরের সিনেমা আয়ের দিক থেকে অনেকটাই এগিয়ে রয়েছে।

স্যাকনিল্ক.কম-এর রিপোর্ট থেকে জানা যায়, ১৬ তম দিনে ‘অ্যানিমেল’ আয় করেছে ১৩ কোটি। মূলত ডিসেম্বরের শুরুতে মুক্তি পায় রণবীরের ‘অ্যানিমেল’ সিনেমাটি। ওই একই দিনে বক্স অফিসে এসেছিল ভিকি কৌশল অভিনীত এবং মেঘনা গুলজার পরিচালিত ‘স্যাম বাহাদুর’।

সম্প্রতিকালে ভারতীয় সিনেমার মধ্যে মুক্তির কয়েকদিনের মধ্যেই লাফিয়ে ৫০০ কোটির রেকর্ড জওয়ানের রয়েছে। শাহরুখের এ সিনেমা ব্যবসায়িক এই গ্রাফ তুলতে সময় লেগেছিল ১৩ দিন। সেখানে ‘গদর-২’ এই অংক এনেছিল ২৮ দিনে।

তাই প্রত্যেকের ক্ষেত্রে কখনোই সময়ের সঙ্গে সমানুপাতিক নয় আয়ের অংক। তবে আশা করা হচ্ছে, সামনের সপ্তাহে বড় দিনের মৌসুমে আরও বড় অংকে পৌঁছতে পারে রণবীরের ‘অ্যানিমেল’-এমনটাই আলোচনা চলছে।