ঢাকাশুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগের নির্বাচনী জনসভা ১ জানুয়ারি, ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২২, ২০২৩ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: আ.লীগের নির্বাচনী জনসভা ১ জানুয়ারি, ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগামী ১ জানুয়ারি রাজধানী ঢাকায় নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন। ওইদিন বিকেল ৩টায় ঢাকা-১৩ আসনের শারীরিক চর্চা কেন্দ্র মাঠে এই জনসভা হবে। আসনটিতে দলের প্রার্থী সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

গত বুধবার সিলেটে শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারতের পর নির্বাচনী প্রচারণা শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন সিলেটে সরকারি আলিয়া মাদরাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় ভাষণ দেন তিনি।
এছাড়া গতকাল বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা পাঁচ জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করে বক্তব্য দেন। আগামীকাল শনিবার বিকেল ৩টায় শেখ হাসিনা রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে ছয় জেলার নির্বাচনী ভার্চুয়াল জনসভায় অংশ নেবেন। তিনি পর্যায়ক্রমে খুলনা বিভাগের কুষ্টিয়া, ঝিনাইদহ ও সাতক্ষীরা, বরিশাল বিভাগের বরগুনা জেলা, ময়মনসিংহ বিভাগের নেত্রকোণা জেলা এবং চট্টগ্রাম বিভাগের রাঙ্গামাটি জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন।

তাছাড়া আগামী ২৯ ডিসেম্বর বরিশাল সফরে যাবেন শেখ হাসিনা। ওই দিন বিকেল ৩টায় বরিশাল জেলা সদরে নির্বাচনি জনসভায় বক্তব্য রাখবেন। এরপর আগামী ৩০ ডিসেম্বর তিনি গোপালগঞ্জ এবং মাদারীপুর জেলা সফর করবেন। গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) আসন নিজের নির্বাচনি এলাকায় জনসভায় বক্তব্য দেবেন বঙ্গবন্ধুকন্যা। এছাড়া এদিন তিনি মাদারীপুর-৩ আসনেও আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় বক্তব্য রাখবেন।