ঢাকাবুধবার , ১৮ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সাকিব চ্যাম্পিয়ন খেলোয়াড়, তাতে ভারতের কী আসে যায়

admin
অক্টোবর ১৮, ২০২৩ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

সাকিব নিয়মিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলেন। ভারতীয় কন্ডিশন তার খুব ভালো চেনা। ভারতের বিপক্ষে বাংলাদেশের খেলোয়াড়দের মধ্যে তিনি একজন সফল খেলোয়ার।
Advertisement

ভারতের বিপক্ষে ২২ ওয়ানডেতে ৭৫১ রান আর ২৯ উইকেট নিয়ে সতীর্থ খেলোয়াড়দের মধ্যে সবার ওপরে। এই তো কদিন আগে এশিয়া কাপে কলম্বোয় ভারতের বিপক্ষে জয়ের নায়কও ছিলেন তিনি। সাকিবের ওপর তাই বাড়তি নজর রাখতেই হচ্ছে ভারতীয় দলকে।

ভারতীয়দের কাছে বাংলাদেশ দলের বড় তারকা যেমন সাকিব, বাংলাদেশ-ম্যাচের আগে বাঁহাতি অলরাউন্ডারও তাদের কাছে বড় হুমকি। সেই ‘হুমকি’ কীভাবে মোকাবিলা করবে ভারত কিংবা সাকিবের খেলা-না খেলা নিয়ে ভারতীয় শিবিরে কী আলোচনা, এ প্রসঙ্গ উঠল আজ তাদের ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে।

এক ভারতীয় সাংবাদিকের প্রশ্নে দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসা বোলিং কোচ পরশ মামব্রে বললেন, আমার মনে হয় না এটা (সাকিবকে) নিয়ে কোনো আলোচনা আমাদের মধ্যে হয়েছে।

এরপরই তার কণ্ঠে সাকিবকে নিয়ে একরাশ স্তুতি, জানি সে ভালো খেলোয়াড়। বাংলাদেশের হয়ে অসাধারণ খেলে। সে একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়। ও খুবই কার্যকর, ব্যাটিং, বোলিং…পাওয়ার প্লেতে বোলিং করে। সে অসাধারণ খেলোয়াড়। তাতে আমাদের কিছু যায়-আসে না।

বোলিং কোচ পরশ মামব্রে বলেন, আমরা ভাববো কীভাবে প্রস্তুতি নিতে পারি, কীভাবে পরিকল্পনা কাজে লাগাতে পারি। এর বাইরে কিছু নয়।