ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠি ১ আসন: নৌকার শাহজাহান ওমরকে সমর্থন জানিয়ে সরে দাঁড়াল স্বতন্ত্র প্রার্থী

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৬, ২০২৩ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠি ১ আসন: নৌকার শাহজাহান ওমরকে সমর্থন জানিয়ে সরে দাঁড়াল স্বতন্ত্র প্রার্থী

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে আওয়ামীল লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তমকে সমর্থন জানিয়ে ভোটের মাঠ থেকে সরে দাঁড়িয়েন স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক উপ কমিটির সদস্য মনিরুউজ্জামান মনির।

মঙ্গলবার বিকেলে রাজাপুর উপজেলার মুক্তিযোদ্ধা কনভেনশন সেন্টারে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন মনিরুউজ্জামান মনির।

সংবাদ সম্মেলনে মনিরুউজ্জামান মনির বলেন, আমি মনিরুজ্জামান মনির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সংসদীয় আসনের একজন স্বতন্ত্র প্রার্থী। আমার মার্কা ঈগল।আজ আমি আমার ব্যক্তিগত কারণে সজ্ঞানে, স্বেচ্ছায় আমার নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। সাথে সাথে আমার শুভাকাঙ্খী ও সম্মানিত ভোটারদের অনুরোধ জানাচ্ছি সবাই আগামী ৭ তারিখের নির্বাচনে অবশ্যই কেন্দ্রে যাবেন এবং জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিবেন। আগামী দিনে শেখ হাসিনাকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সহায়তা করার অনুরোধ জানান তিনি।
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সরফরাজ, ইউপি চেয়ারম্যান সৈয়দ মাইনুল হায়দার নিপু, শাহ জালাল আহমেদসহ তার কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।সংবাদ সম্মেলন শেষে তাকে জড়িয়ে সমর্থকরা কান্নায় ভেঙে পড়েন। এ সময় মনিরুজ্জামান তার সমর্থকদের ধৈর্য ধারণ করে নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে নির্দেশ দেন।