ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩

আশিকী-৩ এ ঝড় তুলবেন তৃপ্তি দিমরি

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৭, ২০২৩ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

বিনোদন ডেস্ক :: আশিকী-৩ এ ঝড় তুলবেন তৃপ্তি দিমরি

আশিকি ৩- নিয়ে বলিউড পাড়ায় অনেকদিন ধরেই নানা গুঞ্জন শোনা যাচ্ছে। কার্তিক আরিয়ানের বিপরীতে কাকে দেখা যাবে তা নিয়ে রটেছে অনেক বলি ডিভারই নাম। তবে বছর শেষে জানা গেল কার্তিকের সঙ্গে কে রোম্যান্স করবেন আশিকি ৩- এ।

পরিচালক অনুরাগ বসু এবার আশিকি ৩ এর জন্য নির্বাচিত করলেন অ্যানিমাল খ্যাত তৃপ্তি দিমরিকে। সিনেমাটিতে অভিনেতা কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে তৃপ্তি দিমরিকে।

অনুরাগ কাশ্যপ পরিচালিত আশিকি থ্রি-র খবর প্রকাশ্যে আসার পরই দর্শকের মধ্যে এই ছবি ঘিরে উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে। কার্তিকের বিপরীতে কোন নায়িকাকে দেখা যাবে এই নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা কল্পনা চলছিল। দীপিকা পাডুকোন থেকে শ্রদ্ধা কপুর, কৃতি শ্যাননের নাম উঠে এসেছিল সেই তালিকায়। দক্ষিণী সুন্দরী রশ্মিকা মন্দনাকে নিয়েও একটা কানাঘুষো চলছিল। তবে সব জল্পনা কল্পনীর অবসান ঘটিয়ে সামনে এল তৃপ্তি দিমরির নাম।

চলতি বছরে অন্যতম ব্লকবাস্টার সিনেমা অ্যানিমাল। চিত্রনাট্য থেকে সিনেমার গান, সবকিছুতেই মন জয় করেছে দর্শকের। তবে অ্যানিমালের কেন্দ্রীয় চরিত্র রণবীর কপুর ও রশ্মিকা মন্দনার থেকেও চর্চার কেন্দ্রে ছিলেন তৃপ্তি দিমরি। অ্যানিমালে রণবীরের সঙ্গে খুল্লামখুল্লা যৌনতায় লিপ্ত হয়ে ঝড় তুলেছেন তৃপ্তি। গায়ে একটা সুতো পর্যন্ত ছিল না। সাহসী চরিত্রে অভিনয় করে লাইমলাইট কেড়ে নিয়েছেন তৃপ্তি দিমরি। এবার রোম্যান্টিক ড্রামায় দেখা যাবে তাকে। বিপরীতে থাকছেন বলিউডের দ্য মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর কার্তিক আরিয়ান। আসছে আশিকি ৩। পরিচালক অনুরাগ বসুর পরিচালনায় এই নতুন জুটি কার্তিক আরিয়ান ও তৃপ্তি দামরিকে।

অনেকদিন ধরেই আশিকি ৩- এর নায়িকা নির্বাচন নিয়ে একটা টালবাহানা চলছিল। বছর শেষে কার্তিক-তৃপ্তি জুটিতে পড়ল সিলমোহর। ২০২৪- এ শুরু হবে সিনেমার শ্যুটিং।

উল্লেখ্য, ২০১৩-তে মোহিত সুরি তৈরি করেছিলেন আশিকি ২। আদিত্য রয় কপুর ও শ্রদ্ধা কপুর জুটির রোম্যান্স সাড়া ফেলেছিল বক্স অফিসে। ১৯৩৭- এর মুভি আ স্টার ইজ বর্ন ছবির প্রেক্ষাপটে ছবিটি তৈরি করেছিলেন পরিচালক। কার্তিক-তৃপ্তির রোম্যান্স দর্শককে তৃপ্ত করতে পারে কিনা সেটা তো সময়ই বলবে।

এর আগে ২০২০-তে তৃপ্তি অভিনীত বুলবুল ছবিতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। পরে ২০২২- এ বাবিল খান ও স্বস্তিকা মুখোপাধ্যায়ের কালা -তেও তৃপ্তির অভিনয় দারুণ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে।

কার্তিক অভিনীত শেষ ছবি সত্যপ্রেম কি কথা। কিয়ারা আডবাণীর সঙ্গে জুটি বেঁধেছিলেন। ছবিটি বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করেছিল। তবে ভুলভুলাইয়া ২- ই ছিল কার্তিকের কেরিয়ারের মোড় ঘোরানো ছবি। কবীর খানের চন্দু চ্যাম্পিয়ন ছবিতে দেখা যাবে কার্তিককে।অ্যানিমালের চূড়ান্ত সাফল্যর পর আশিকি ৩-এ আরও একবার তৃপ্তির অভিনয়ে দর্শক তৃপ্তি দিতে পারবে? আশিকি-র প্রথম দুই পর্বের সাফল্যের পর তৃতীয় ভাগে নতুন জুটির নয়া রোম্যান্স দেখতে উদগ্রীব হয়ে রয়েছে দর্শক