ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মেহেন্দিগঞ্জে ৪৬ পিস ইয়াবা সহ গ্রেফতার ৪

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৮, ২০২৩ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

রাজিব তাজ :: মেহেন্দিগঞ্জে ৪৬ পিস ইয়াবা সহ গ্রেফতার ৪

মাদকের ব্যাপারে জিরো টলারেন্স থাকলেও সেই আইনের তোয়াক্কা না করেই মাদকের আখড়া ও ডিলার হিসেবে কাজ করছেন স্থানীয় মাদক সম্রাট হাকিম তালুকদার।

গোপন সংবাদের ভিত্তিতে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হকের দিক নির্দেশনায় এবং এসআই মোঃ শাহিন এর নেতৃত্বে একটি চৌকস পুলিশ দল মেহেন্দিগঞ্জ থানার আলিমাবাদ ইউনিয়নের চর মহিষা গ্রামের মাদক সম্রাট হাকিম তালুকদারের বসত বাড়িতে ঝটিকা অভিযান পরিচালনা করে মাদক সম্রাট হাকিম তালুকদার সহ ০৪ জনকে গ্রেফতার করেন।

এছাড়াও মাদক সম্রাট হাকিম তালুকদারের বসত ঘর হতে ৪৬ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির উনিশ হাজার ছয়শত টাকা উদ্ধার করেন থানা পুলিশ এবং মাদকসেবি জামাল বেপারীর কাছ থেকে ৫০ গ্রাম গাজাঁ উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়, এছাড়াও মাদক সম্রাট হাকিম তালুকদারের বিরুদ্ধে মাদক মামলা সহ দেশের বিভিন্ন থানায় ০৬ টি মামলা রয়েছে। আটক হাকিম স্হানীয় এলাকার দুধর্ষ সন্ত্রাসী বলেও জানা যায়।

আলীমাবাদ ইউপি চেয়ারম্যান ইমরান হোসেন বাপ্পি বলেন, মাদকের ব্যাপারে সর্বদাই আমার হুশিয়ারী ছিলো দৃষ্টান্তমূলক, আমার ইউনিয়নের সকল ইউপি সদস্যদের বলা আছে৷ মাদকের ব্যাপারে এক চিমটি পরিমান ছাড় দেওয়া হবে না, তাতে যেই হোক, এ ব্যাপারে সবাইকে সোচ্চার হতে হবে। মেহেন্দিগঞ্জ থানা পুলিশের এমন ঝটিকা অভিযান কে সাধুবাদ জানাই, এবং আমার ইউনিয়নে আইন শৃঙ্খলা বাহিনীর মিটিং চলাকালীন সময়ে বেশ জোড়ালো ভাবে বলা আছে, মাদকের ব্যাপারে সবাই সাবধান। তবে যারা আটক হয়েছে তারা প্রকৃতপক্ষে মাদক সম্রাট ও মাদকসেবি।

 

এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক বলেন, মেহেন্দিগঞ্জ থানায় আমি দুই মাস হলো জয়েন করেছি, ডাকাত এবং মাদকসেবিদের তালিকা করে অভিযান শুরু করেছি, ইতিমধ্যে দুই মাসে আমরা পনেরো টি মামলা দায়ের করা হয়েছে, এবং এটি অব্যাহত থাকবে, কোন ভাবেই যুব সমাজ কে ধ্বংস করার মতো কার্যকলাপ মাদক ব্যবসায়ী দের মাধ্যমে এটা করতে দেওয়া যাবে না ইনশাআল্লাহ।