ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক এরা এতই সাংঘাতিক, মিথ্যাকে সত্য বলে প্রচার করে: শাহজাহান ওমর

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৮, ২০২৩ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: সাংবাদিক এরা এতই সাংঘাতিক, মিথ্যাকে সত্য বলে প্রচার করে: শাহজাহান ওমর

আমি যেহেতু প্রধানমন্ত্রীর আস্থা ভাজন, তোমাদের সাংবাদিকেরা আমার কিছু করতে পারবে না, এমন মন্তব্য করেছেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের নৌকার প্রার্থী শাহজাহান ওমর।

গতকাল বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজাপুর বাইপাস মোড়ে নৌকার প্রধান নির্বাচনী কার্যালয়ে কর্মী সমাবেশে শাহজাহান ওমর এসব কথা বলেন।

শাহজাহান ওমর বলেছেন, ‘কেন্দ্রে নিজেরা ঝগড়াঝাটি করবেন না, মারামারি করবেন না, নিজেরা নিজেরা ঝগড়াঝাটি কি? এতে রিপোর্ট হয়। এই দেখেননা গত পরশুদিন স্কুলশিক্ষকদের সামনে আমি বক্তব্য দিলাম অথচ পেপারে উঠেছে আমি জোড় করে শিক্ষকদের মিটিংয়ে থাকতে বাধ্য করেছি।

সাংবাদিকদের নিয়ে শাহজাহান ওমর বলেন, ‘এই যে সাংঘাতিক আছেনা সাংবাদিক, এরা এতই সাংঘাতিক সত্যকে মিথ্যা, মিথ্যাকে সত্য বলে প্রচার করে। এখানে কি কোনো সাংবাদিক আছে? তোমরা তো আমার পেছনে লেগেই আছ। আমি যেহেতু প্রধানমন্ত্রীর আস্থা ভাজন, তোমাদের সাংবাদিকেরা আমার কিছু করতে পারবে না।

শাহজাহান ওমর বলেন, ‘যে ভালোবাসা রেখে একটা মুক্তিযোদ্ধাকে মাননীয় প্রধানমন্ত্রী সম্মান করেছেন আমি তার এ আস্থা, এ ঋণ পরিশোধ করতে চাই।

কর্মী সমাবেশে বক্তারা দল মত নির্বিশেষে ব্যক্তি শাহজাহান ওমরকে নৌকা মার্কায় ভোট দিয়ে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে বিজয়ী করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড খায়রুল আলম সরফরাজ, সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চুসহ আরও অনেকে।