ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৮, ২০২৩ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল বিভাগের  বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মতিউর রহমান রাজার ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ভিডিওটি ভাইরাল হয়।

জানা যায়, মতিউর রহমান রাজা বিএনপির জেলা কমিটির সাবেক সদস্য। জেলা বিএনপির প্রস্তাবিত কমিটিতেও তার নাম আছে। এছাড়া জেলা শ্রমিক দলের সভাপতি পদপ্রার্থী ছিলেন তিনি। তার বিরুদ্ধে বরগুনা সদর থানায় নাশকতা পরিকল্পনার দুটি মামলা আছে।

গত রোববার (২৪ ডিসেম্বর) বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ধীরেন্দ দেবনাথ শম্ভুর পথসভায় নৌকার পক্ষে ভোট চান মতিউর রহমান রাজা। এতে জেলাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরদিন সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে মতিউর রহমান রাজাকে গ্রেফতার করে পুলিশ। ওইদিনই রাজাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। তবে কারাগারে যাওয়ার ২৪ ঘণ্টা পার না হতেই জামিন পেয়ে যান তিনি।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ধীরেন্দ দেবনাথ শম্ভু মতিউর রহমানের পক্ষে জামিন আবেদন করেন। সকালে জামিন শুনানিতে শম্ভু অংশ না নিলেও তার পক্ষে ছেলে সুনাম দেবনাথ ও আইনজীবী তানজিবুল ইসলাম সুজন অংশ নেন।

শুনানি শেষে দুটি মামলাতেই ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর জিম্মায় আগামী ১০ জানুয়ারি ও ২৯ জানুয়ারি পর্যন্ত রাজার জামিন মঞ্জুর করেন বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রাসেল মজুমদার।

এদিকে, ইয়াবা সেবনের ভিডিও প্রসঙ্গে মতিউর রহমান রাজার সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, ‘এ থানায় যোগদানের সময় মতিউর রহমান রাজার ইয়াবা সেবনের একটি ভিডিও প্রকাশের কথা শুনেছি। এরপর নতুন করে ভিডিও ছড়ার বিষয়টি আমি জানি না।’