ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ১ হাজার ৯০০ পিস ইয়াবাসহ আটক ৩

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ৩০, ২০২৩ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ১ হাজার ৯শ পিস ইয়াবাসহ আটক ৩

বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা কার্যালয়ের একটি দল আজ শনিবার সকালে পিরোজপুরের ভান্ডারিয়া পৌরশহরের লঞ্চঘাট এলাকা অভিযান চালিয়ে ১ হাজার ৯শ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার আটক করেছে। আটককৃতরা হচ্ছে মোকছেদ খান এর ছেলে ইদ্রিস খান (৫০), মো. ইউছুফ আলীর ছেলে ইয়াসিন আলী অন্তর (২৫), ছিদ্দিকুর রহমান হাওলাদার এর ছেলে মো. রাকিব হাওলাদার এদের সকলের বাড়ী বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা সদরে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক মুহ আঃ মজিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা কার্যালয়ের ৮ সদস্যের একটি দল নিয়ে ভান্ডারিয়া পৌর শহরের লক্ষিপূরা মহল্লায় অভিযান চালিয়ে ১ হাজার ৯শ পিস ইয়াবা ট্যাবলেট, নম্বর বিহীন একটি বাজাজ পালসার মোটরসাইকেল,একটি মোবাইল ফোনসহ উল্লিখিত ব্যক্তিদের আটক করি।

এসময় ইদ্রিস আলী দেহ তল্লাসি করে একটি পলিথিনের প্যাকেটে অ্যামফিটামিনযুক্ত ১ হাজার ৯শ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এরা পাথরঘাটা থেকে মোটরসাইকেল যোগে মাদক বিক্রির জন্য ভন্ডারিয়া যায়। এ ঘটনায় বরিশাল মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক মুহ আঃ মজিদ বাদী হয়ে ভান্ডারিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, এ ঘটনায় ভান্ডারিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে আসামীদের ওই মামলায় গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।