ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩

বরিশালে লরিচাপায় নিহত ১, আহত ২

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২৬, ২০২৩ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে লরিচাপায় নিহত ১, আহত ২

বরিশালের বাকেরগঞ্জের গোমা ফেরীঘাটে লরিচাপায় এক গৃহবধূ নিহত ও ২ জন আহত হয়েছেন। আহতদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর দেড়টার দিকে বাকেরগঞ্জ উপজেলার গোমা ফেরিঘাটের দুধল প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর লরিচালক পালিয়ে গেলেও পুলিশ লরিটি আটক করেছে। নিহত গৃহবধূর নাম কান্তা মনি (২৪)। আহত হয়েছে তার স্বামী বিধান মন্ডল (৩৫) এবং কান্তার মা মমতা (৫৫)। নিহত কান্তা পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের বাসিন্দা। তিনি স্বামীর সঙ্গে ঢাকার মিরপুরের দারুসসালামে থাকতেন। পুজার ছুটিতে তারা স্বপরিবারে গ্রামের বাড়িতে এসেছিলেন। ছুটি শেষে বৃহস্পতিবার তারা ঢাকায় ফিরছিলেন।

বাকেরগঞ্জ থানার উপ-পরিদর্শক আবদুল হাই জানান, আহত বিধান মন্ডল তার স্ত্রী কান্তা ও শ্বাশুড়ি কি মমতাকে নিয়ে ঢাকায় ফিরছিলেন। বাকেরগঞ্জের দুধলের গোমা ফেরীঘাট থেকে দুপুর সোয়া ১টার দিকে তারা ফেরীতে উঠছিল।গ্যাংওয়ে অতিক্রমের সময় ফেরী থেকে একটি লরি (পিরোজপুর ই-৮১-০০০১) তীরে উঠছিলো।

ওই লরিতে চাপা পড়ে মাথা চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই কান্তা নিহত হয় এবং তার স্বামী ও মায়ের পা ভেঙ্গে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কান্তার লাশ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে চিকিৎসা ব্যবস্থা করেছেন। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও লরিটি আটক করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।