ঢাকাশনিবার , ২৮ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের ওপর ককটেল নিক্ষেপের অভিযোগে, আটক ২০০

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২৮, ২০২৩ ৬:০০ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: পুলিশের ওপর ককটেল নিক্ষেপের অভিযোগে, আটক ২০০

রাজধানীর কাকরাইলে নির্মানাধীণ ভবন থেকে পুলিশের ওপর ককটেল নিক্ষেপ ও নাশকতার পরিকল্পনার অভিযোগে প্রায় ২০০ জনকে আটক করা হয়েছে। শুক্রবার মধ্যরাতে এ অভিযান চালায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন-অর-রশিদ বলেন, হঠাৎ ওই এলাকায় ১০-১২টি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। তখন থানা পুলিশ ও ডিবি গিয়ে ওই ভবন থেকে সন্দেহভাজনদের আটক করে। তারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসেছে। অভিযানের সময় তারা পুলিশের ওপর হামলা চালায়।

তিনি বলেন, আমরা সেখান থেকে বিএনপির প্ল্যাকার্ড, খাবার রান্নার সরঞ্জাম, অনেক লাঠিসোঁটা, রড এবং অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছি। ডিবি প্রধান জানান, ককটেল নিক্ষেপের ঘটনায় দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়েছেন।

হারুন-অর-রশিদ বলেন, আমাদের মূল লক্ষ্যই হলো মহাসমাবেশকে কেন্দ্র করে কেউ যেন কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটাতে না পারে। রাজধানীজুড়ে এরকম আরও ৭-৮টি ভবন আছে। সেখানেও এরকম লোক সমাগম হয়েছে বলে আমরা খবর পেয়েছি। সেখানেও অভিযান চালানো হচ্ছে। পুলিশ সূত্র জানায়, নির্মাণাধীন ভবনটি জমজম গ্রুপের মালিক বিএনপি নেতা মোবাশ্বের আলম ভূঁইয়ার। তিনি কুমিল্লার একটি আসন থেকে জাতীয় নির্বাচনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী।