ঢাকাশুক্রবার , ২ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

প্রকাশিত সংবাদের প্রতিবাদ 

ক্রাইম টাইমস রিপোর্ট
ফেব্রুয়ারি ২, ২০২৪ ২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

ফতুল্লা প্রতিনিধি :: গত ২৬ জানুয়ারী থেকে ২৮ জানুয়ারী পর্যন্ত নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকা সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে রনি ও রনির স্ত্রী বিরুদ্ধে একটি সংবাদ প্রচার করা হয়। যে সংবাদে উল্লেখ ছিলো রনির স্ত্রী পারুল মাসদাইরে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে যাচ্ছে এবং রনি নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বেড়ান সর্বস্তরে এই পরিচয়কে পুঁজি করে তার স্ত্রী পারুল তার মাদক বানিজ্য চালিয়ে যাচ্ছে হরদম।

তবে অন্যইদিকে রনি সাংবাদিকদের জানায় তার স্ত্রী এক সময় মাদকের সাথে জড়িত থাকলেও দীর্ঘযাবত মাদক ব্যবসার থেকে সরে এসে স্বাভাবিক জীবন – যাপন করছেন। এবং আমি এক সময় সাংবাদিকতা করতাম তবে আমার ব্যক্তিগত কারণে আমি এই পেশা থেকে সরে এসেছি কিন্তু আমি এর পরে নিজেকে কখনও কোথায়ও সাংবাদিক পরিচয় দেই নি। কে বা কারা কি উদ্দেশ্য আমাদের বিরুদ্ধে এমন একটি ভূয়া সংবাদ প্রচার করলো তা আমাদের জানা নেই তবে আমি এবং আমার স্ত্রী দুইজনেই এই ভূয়া সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

এরপর পারুল আরও বলেন আমি সুস্থ সুন্দর জীবন চাই ভালোভাবে বাচঁতে চাই। একটা সময় আমি মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকলেও এখন আমি আর সেই ব্যবসার সাথে জড়িত নই। আমি আমার সন্তানদের কথা চিন্তা করে এই অবৈধ পথ থেকে সরে এসেছি।