ঢাকাশনিবার , ২৮ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সরকার, প্রশাসন বিএনপিকে সহযোগিতা করছে, হাছান মাহমুদ

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২৮, ২০২৩ ৯:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: সরকার, প্রশাসন বিএনপিকে সহযোগিতা করছে, হাছান মাহমুদ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি আজকে ঢাকায় সমাবেশ করছে। দুই কোটি মানুষের শহর ঢাকা। বিএনপি নয়াপল্টনের সামনে ৫০ হাজার মানুষ জড়ো করে বলেন যে, বিশাল সমাবেশ। গুলিস্তানে পাগল নাচলেও ২০ হাজার মানুষ হয়। শনিবার (২৮ অক্টোবর) চট্টগ্রামের অনোয়ারার কোরিয়ান ইপিজেটের মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগের আয়োজিত জনসভায় এসব কথা বলেন।

টানেল উদ্বোধন উপলক্ষে এই জনসভার আয়োজন করা হয়েছে। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

হাছান মাহমুদ বলেন, বিএনপি কয়েকদিন পরপর কর্মসূচি দেন। কয়েকদিন দেন হাঁটা কর্মসূচি, বসা কর্মসূচি, কয়েকদিন দেখি দৌড় কর্মসূচি। আবার কয়েকদিন পরে হয়তোবা হামাগুড়ি কর্মসূচি দেবে। তারা শান্তিপূর্ণভাবে কর্মসূচি করলে আমাদের কোনো কথা নেই। সরকার, প্রশাসন বিএনপিকে সহযোগিতা করছে। সরকার চাইলে আপনাদেরকে অনুমতি না দিলেও পারত। বিএনপি যখন ক্ষমতায় ছিল, তখন আওয়ামী লীগ সমাবেশ করতে চাইলেও বিএনপি অনুমতি দেয়নি। আপনারা আমাদেরকে লাঠিপেটা করেছেন। আমরা সমাবেশের অনুমতি দিয়েছি। এটাকে দুর্বলতা ভাববেন না। যদি ভাবেন তাহলে ভুল করবেন। আপনারা যদি কোনো গন্ডগোল করতে চান তাহলে কঠোর হস্তে জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করা হবে। সন্ত্রাসীদের ঢাকা শহর থেকে বিতাড়িত করা হবে।

nagad
হাছান মামুদ বলেন, আজকে জেলা আওয়ামী লীগের সমাবেশ। দেখে যান এখানে কত মানুষ হয়েছে। আমরা অনেক ধৈর্য ধরেছি। এ দেশে গণতন্ত্র নিয়ে ছিনিমিনি করতে দেওয়া হবে না।

হানিফ বলেন, আওয়ামী লীগ রাজপথের দল। আওয়ামী লীগ একটি অগ্নিস্ফুলিঙ্গের নাম। সরকারের ১৫ বছরে বাংলাদেশ বদলে গেছে। আকাশ থেকে দেশকে চেনা যায় না। শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বে দেশ বদলে গেছে।

এর আগে শনিবার ১১টা ৪০ মিনিটে টানেলের পতেঙ্গা প্রান্তে টানেলের উদ্বোধন করেন তিনি। এরপর সেখানে মোনাজাত করেন প্রধানমন্ত্রী। তারপর আনুষ্ঠানিকতা শেষে বেলা ১১টা ৪৯ মিনিটি পতেঙ্গা প্রান্ত দিয়ে টানেলে ওঠেন। এরপর টানেল দিয়ে আনোয়ারা প্রান্তে আসেন। সেখানে গিয়ে দুপুর ১২টার দিকে প্রথম ব্যক্তি হিসেবে টোল আদায় করেন প্রধানমন্ত্রী। এরপর তিনি স্মারক নোট ও ডাক টিকিট উন্মোচন করেন।