ঢাকাসোমবার , ৩০ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

গোলাপী বিকিনিতে আগুন ছড়ালেন শ্রাবন্তী

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ৩০, ২০২৩ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

বিনোদন ডেস্ক :: গোলাপী বিকিনিতে আগুন ছড়ালেন শ্রাবন্তী

পোশাক ও ব্যক্তিগত জীবন নিয়ে সমোলোচনার শীর্ষে থাকা টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি অল্প বয়সেই নিজের বিবাহিত জীবন শুরু করেছেন। মা হয়ে গিয়েছেন খুব তাড়াতাড়ি। ফলে বর্তমানে সিঙ্গেল হিসেবেই সময়টুকু উপভোগ করছেন এই অভিনেত্রী। এবার যা ক্যারিশমা তিনি দেখালে নচমকে গিয়েছেন সকলে। উন্মুক্ত বক্ষ বিভাজিকা, গোলাপী রঙের টু পিস, অভিনেত্রী আগুন ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়।
ছুটি কাটানোর মুড অভিনেত্রীর। শীতের আমেজ হালকা হালকা, তার মধ্যেই তিনি সুইমিং পুলে নেমে গিয়েছেন। চোখে বহাল রোদচশমা। ছবি শেয়ার করে লিখছেন, ঘুরতে যাওয়ার সুযোগ মানেই যাত্রাকে নতুন করে বোঝা। ভালবাসার এক সংযোগ রয়ে যায়। এদিকে, শ্রাবন্তীকে এই রূপে দেখে অশ্লীলতা ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।তাকে কেউ কেউ যেমন কটাক্ষ করছেন কেউ কেউ অশ্লীলতার মাত্রা ছড়িয়ে গিয়েছেন। যদিও, শ্রাবন্তীর সেসবদিকে কান দেওয়ার সময় নেই। এরইমধ্যে আবার কেউ বললেন, আপনি যা খেল দেখাচ্ছেন, ঠিক যেন অষ্টম আশ্চর্য। আবার কেউ বললেন, আপনি তো আগুনের থেকেও গরম হয়ে গিয়েছেন। শ্রাবন্তীর বিয়ে নিয়ে আলোচনা কম হয় না। যদিও, অভিনেত্রী বর্তমানে এসবের থেকে দূরে থাকছেন।

সামনেই নতুন ছবির কাজ শুরু করবেন। দীর্ঘদিন ওয়ার্কশপ করছেন তারা। শুধু তাই নয়, তরবারি চালনা শিখছেন। ঘোড়ায় চড়ার অনুশীলন নিচ্ছেন। সব মিলিয়ে তিনি দেবী চৌধুরানী হওয়ার দৌড়ে বেশ গা ভাসিয়েছেন। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস