ঢাকাবৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

ক্রাইম টাইমস রিপোর্ট
এপ্রিল ৪, ২০২৪ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

 

নরসিংদীর রায়পুরায় নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, নরসিংদীর পলাশ উপজেলার ইছাখালি এলাকার চাঁন মিয়ার ছেলে মো: শাহিন মিয়া (২৫) এবং একই উপজেলার রশিদ পাঠানে দেলোয়ার হোসেন (৫০)।

ঘটনার বিবরণে জানা গেছে, প্রতিদিনের ন্যায় নগদের নরসিংদী ডিপো থেকে মোটরসাইকেল যোগে রায়পুরায় যাচ্ছিলেন শাহিন এবং দেলোয়ার। এসময় আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে অপর একটি মোটরসাইকেল থেকে দুই ছিনতাইকারী তাদেরকে লক্ষ্য করে গুলি করে ৬০ লাখ টাকাছি নতাই করে পালিয়ে যায়।

পরে, তাদেরকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন পলাশ বলেন, ধারণা করা হচ্ছে নরসিংদীর হেমন্দ্রসাহার মোড়ে নগদ অফিস থেকে বের হওয়ার পরই তাদেরকে অনুসরণ করছিল ছিনতাইকারী চক্রটি। হাসনাবাদ এলাকা অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে গুলি ছুড়ে। এ বিষয়ে নগদ কর্তৃপক্ষের কাছ থেকে প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে কাজ করছে পুলিশ।