ঢাকাবৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

রুপাতলীতে অভিযোগ তুলে নিতে হামলা, আহত ৩

ক্রাইম টাইমস রিপোর্ট
এপ্রিল ৪, ২০২৪ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: রুপাতলীতে অভিযোগ তুলে নিতে হামলা, আহত ৩

বরিশাল নগরীর রুপাতলী এলাকায় মামলার অভিযোগ তুলে নিতে স্বামী , স্ত্রীর সহ পরিবারের তিনজনকে হামলা করার অভিযোগ পাওয়া গেছে।

গত বুধবার দুপুর ২ টার দিকে মান্নান সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলো, ওই এলাকায় মৃত মালেক আকনের ছেলে আবুল আকন, আবুল আকনের স্ত্রী মিনারা বেগম, এবং মেয়ে মিতু বেগম।

এদের মধ্যে আবুল ও মেয়ে মিতু কে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং মিনারা প্রাথমিক চিকিৎসা নেয়।

আহত আবুল আকন জানান, দীর্ঘদিন ধরে আবুল আকন ও তার পরিবারদের সাথে প্রতিবেশী চাচাতো ভাই কবির আকন, রশিদ আকন, হাবিব আকন পরিবারের তুচ্ছ বিষয় নিয়ে বিরোধ চলে আসছে।

আমি একজন দিনমজুর, আমি রয়েলের বাসার সামনের রাস্তা দিয়ে চলা ফেরা করি দেখে প্রতিপক্ষরা আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। আমি প্রতিবাদ করলে প্রতিপক্ষরা মিলে আমাকেও আমার স্ত্রী ও সন্তানদেরকে মারধর করেন এবং শরীরের বিভিন্ন স্থানে নিলা ফুলা জখম করে। বিষয়টি নিয়ে আমি ২৬ মার্চ কোতয়ালী মডেল থানায় অভিযোগ দিলে আমার উপরে ক্ষিপ্ত হয়ে যায়। ৩ এপ্রিল দুপুরে থানায় অভিযোগ দেয়ার জের ধরে আমাকে ও আমার স্ত্রী মিনারা এবং মেয়ে মিতুকে পুনরায় হত্যার চেষ্টায় পিটিয়ে রক্তাক্ত জখম করেন রশিদ আকন, হাবিব আকন, হেলাল, কবির, জেসমিন, হাসি বেগম, মনি সহ অন্যান্য সহযোগীরা।

স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আহত মিতু জানান, আমাদেরকে দফায় দফায় হামলা করে প্রতিপক্ষরা। আমরা কোথাও এর কোন বিচার পাচ্ছি না। বিষয়টি প্রশাসনের দৃষ্টি কামনা করছি।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।