ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪

হিজলা উপজেলাবাসীর মুখে হাসি ফোটাতে চায় রাজু ঢালী

ক্রাইম টাইমস রিপোর্ট
এপ্রিল ২৩, ২০২৪ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: হিজলা উপজেলাবাসীর মুখে হাসি ফোটাতে চায় রাজু ঢালী

প্রথম ধাপে বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলা নির্বাচনের প্রতীক বরাদ্দ হতে না হতেই এবার দ্বিতীয় ধাপে হিজলা ও মুলাদী উপজেলা পরিষদের নির্বাচনের প্রস্তুতি শুরু হয়েছে। গত ২১ এপ্রিল অনলাইনের মাধ্যমে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন মনোনয়ন দাখিল করেন। ২৩ এপ্রিল মঙ্গলবার বেলা ১২ টায় বরিশালের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সির্বাচনের রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মনদীপ ঘরাই মনোনয়ন যাচাই বাছাই করেন। এতে চেয়ারম্যান পদে ৫ জন,ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়ন বৈধ ঘোষনা করে রির্টানিং কর্মকর্তা। দ্বিতীয় ধাপের নির্বাচনে আগামী ২১ মে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

এবছর হিজলা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সদ্য প্রয়াত উপজেলা চেয়ারম্যান মরহুম আলহাজ্ব মো.বেলায়েত হোসেন ঢালীর একমাত্র ছেলে সাবেক ছাত্র লীগ নেতা মো. নজরুল ইসলাম রাজু ঢালী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মরহুম আলহাজ্ব মো.বেলায়েত হোসেন ঢালী হিজলা উপজেলার তিনবার ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ও একবার উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি এলাকার উন্নয়নে অগ্রনি ভূমিকা পালন করেন। তার জনিপ্রয়তা ও হিজলা উপজেলা বাসীর দাবির মুখে নিঅবাচনে অংশ নিচ্ছেন মো. নজরুল ইসলাম রাজু ঢালী। উদ্দমী এই যুবক বাবার রেখে যাওয়া স্বপ্নকে এগিয়ে নিতে, উপজেলার উন্নয়নকে আরো তরান্বিত করতে এবং সাধারণ মানুষের মানুষের পাশে থাকতে নেমেছেন নিঅবাচনী মাঠে। এলাকার উন্নয়নে রাজু ঢালী ভুমিকা রাখবেন বলে আশা প্রকাশ করেছেন সাধারন ভোটাররাও।

সাধারণ ভোটাররা জানান, হিজলা উপজেলায় রাস্তা,ব্রিজসহ মানুষের চাওয়া পুরনে যে পাশে থাকবেন তাকেই বিজয়ী করবেন ভোটাররা। এবিষয়ে মো. নজরুল ইসলাম রাজু ঢালী বলেন, আমার বাবা দির্ঘ বছর মানুষের জন্য কাজ করেছেন। তিনি এলাকার উন্নয়নে নিজেকে বিলিয়ে দিয়েছেন। আমিও বাবার মতো মানুষের সুখে দুখে পাশে থাকতে চাই। চাই হিজলা উপজেলার উন্নয়ন। বর্তমান সরকার যেভাবে দেশকে এগিয়ে নিচ্ছে আমিও তার সাথে হিজলা উপজেলাকে এগিয়ে নিতে চাই। মানুষ যদি আমাকে ভোট দিয়ে জয়ী করে তবে আমি হিজলা বাসীর জন্য নিবেদিত প্রাণ হবো।