ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪

ঝালকাঠিতে রাস্তার পাশে থেকে অটোচালকের লাশ উদ্ধার

ক্রাইম টাইমস রিপোর্ট
এপ্রিল ২৯, ২০২৪ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠিতে রাস্তার পাশে থেকে অটোচালকের লাশ উদ্ধার

ঝালকাঠির কাঁঠালিয়ায় কাওসার হাওলাদার নামের এক আটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ এপ্রিল) সকালে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা এলাকার চড়াইল বলতলা সড়কের পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠির সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত অটোচালক কাওসার হাওলাদার (২২) পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের রাজপাশা গ্রামের রিকশাচালক মো: কালাম হাওলাদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি মো: নাসির উদ্দিন সরকার। ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো: ইদ্রিস মোল্লা জানান, রোববার (২৮ এপ্রিল) রাত ১০টার দিকে ভান্ডারিয়া যাবার কথা বলে একজন তাকে ডেকে নেয়।

রাতে বাড়ি ফিরে না আসায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। সোমবার (২৯ এপ্রিল) সকালে ওই এলাকার কাওসারের বাড়ির পাশের অটোচালক মাসুম হাওলাদার জানান, কাওসারের লাশ কাঁঠালিয়ার বলতলায় পাওয়া গেছে।

কাঁঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো: দুলাল শরীফ জানান, রাস্তার পাশে একটি অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাকে জানায়। ধারণা করা হচ্ছে অটো ছিনতাইয়ের উদ্দেশে তাকে হত্যা করা হয়েছে।

কাঁঠালিয়া থানার ওসি মো: নাসির উদ্দিন সরকার সাংবাদিকদের জানান, উপজেলার বলতলা এলাকা থেকে এক অটোচালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।