ঢাকাশুক্রবার , ১০ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে নিয়ে একসাথে কাজ করতে চাই : আলহাজ্ব আব্দুল মজিদ সিকদার বাচ্চু

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ১০, ২০২৪ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে নিয়ে একসাথে কাজ করতে চাই :  আলহাজ্ব আব্দুল মজিদ সিকদার বাচ্চু

ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে নিয়ে একসাথে উজিরপুর উন্নয়নে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছেন উজিরপুর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল মজিদ সিকদার বাচ্চু। ১০ মে শুক্রবার দুপুর ২ টায় শুভ অক্ষয় তৃতীয়া পরম পূণ্যধাম কেন্দ্রীয় অবদূত আশ্রম গুঠিয়া ও দুপুর ৩:৩০ মিনিটে উজিরপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের কর্মকার পাড়া অবদূত সংঙ্গ মন্দিরে কুশল বিনিময় কালে এসব কথা বলেন তিনি।

এ সময় আব্দুল মজিদ সিকদার বাচ্চু বলেন, আমার কাছে কোন ধর্ম-বর্ণ ভেদাভেদ নেই, আমার কাছে সকলেই সমান। সকলকে সাথে নিয়ে উজিরপুর উপজেলার উন্নয়নে কাজ করতে চাই আমি।

উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল মজিদ সিকদার বাচ্চু এ সময় আরো বলেন, মুখে বড় বড় কথা বলা এবং উন্নয়ন এক নয়, উন্নয়ন করতে ভালো মন-মানসিকতা প্রয়োজন। ইনশাআল্লাহ আমি আবারও নির্বাচিত হলে মুখে বড় কথা না বলে উন্নয়ন করে দেখাতে চাই।

আলহাজ্ব আব্দুল মজিদ সিকদার বাচ্চু বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে বরিশাল সহ দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছে। তবে উজিরপুর উপজেলায় আমি বিভিন্ন জায়গায় উন্নয়নমূলক অনেক কাজ করেছি। আপনারা যদি আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে উজিরপুর উপজেলাকে একটি স্মার্ট আধুনিক উপজেলা হিসেবে গড়তে যা প্রয়োজন তাই করবো ইনশাআল্লাহ।

সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় কালে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য অশোক কুমার হাওলাদার, গুঠিয়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আতাহার আলী খান, সাইফুল ইসলাম, যুবলীগ নেতা এনামুল হক শাহীন, মোঃ বাবু, ছাত্রলীগ সভাপতি মোঃ সাদ্দাম হোসেন, আওয়ামী লীগ নেতা সহ অনেক নেতাকর্মী, উজিরপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের অবদূত সংঙ্গ মন্দিরে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা আঃ হাকিম সেরনিয়াবাত, উজিরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন হিমু, অধ্যক্ষ অশোক রায় চৌধুরী, মন্দিরে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নে নির্বাচনী কমিটি গঠন, সাতলার রাজাপুর গনসংযোগ, হারতা ইউনিয়নের বিভিন্ন জায়গায় গনসংযোগ, বামরাইল ইউনিয়নে নির্বাচনী কমিটি গঠন সহ বিভিন্ন জায়গায় গনসংযোগ করেন উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল মজিদ সিকদার বাচ্চু। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।