ঢাকাবৃহস্পতিবার , ১৬ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বাসার সামনে থেকে নারীকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ১৬, ২০২৪ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ::  বরিশাল সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নে বিশোর্ধ্ব নারী গণধর্ষণের শিকার হয়েছেন। গত ১৩ মে রাতে কর্মস্থল নারী বিসিক শিল্প নগরীর সু কারখানা থেকে উত্তর কড়াপুর ২ নং ওয়ার্ডের বাসায় যাওয়ার প্রাক্কালে রাস্তা থেকে তুলে নিয়ে যায় স্থানীয় মিরাজ খান (২৪), মো. মামুন হাওলাদার (৪০) এবং ইমরান খান। পরক্ষণে এক সন্তানের জননীকে জনৈক রুস্তুম আলীর কৃষি ভূমিতে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তাকে গণধর্ষণ করা হয়। এই সঙ্ঘবদ্ধ ধর্ষণ শেষে নারীকে হত্যার চেষ্টা চালানো হয়েছে, কিন্তু তিনি ডাক-চিৎকার দিয়ে দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছেন। বরিশাল সদর উপজেলার এই লোমহর্ষক ঘটনায় সংশ্লিষ্ট মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ মিরাজ খান এবং মামুন হাওলাদারকে গ্রেপ্তার করেছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানিয়েছে, তিন বছর বয়সি নারী স্বামীর সাথে রাগারাগি করে উত্তর কড়াপুর বাবার বাসায় থাকেন এবং তিনি বরিশাল শিল্প নগরীর একটি সু কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন। স্বামীর সাথে ঝামেলা চলার সুযোগ নিয়ে মোহাম্মদ খানের ছেলে মিরাজ কৌশলে মোবাইল নম্বর সংগ্রহ করেন এবং বিভিন্ন সময়ে ফোন করে বিরক্ত করাসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। ১৩ মে খুব সকালে ঘুম থেকে উঠে তিনি সু কারখানা যান এবং কাজ শেষে রাত ১০টার দিকে অটোরিকশাযোগে এসে বাসার সামনে মেনে পায়ে হেঁটে ঘরে যাচ্ছিলেন। তখন মিরাজ, ইমরান, মামুনসহ অজ্ঞাত আরও একজন মিলে চারদিক থেকে ঘিরে ধরাসহ তাৎক্ষণিক মুখ চেপে বাসার সম্মুখ থেকে তুলে নিয়ে যায়।

মামলার এজাহারে উল্লেখ আছে, নারীকে তার বাসার আনুমানিক ৩০০ ফুট দূরত্ব থেকে তুলে নিয়ে যায় মিরাজ, ইমরান, মামুনরা। একপর্যায়ে তাকে রাস্তার পূর্ব পাশে একটি নির্জন কৃষি ভূমিতে নিয়ে যাওয়া হয়। এবং সেখানে তাকে পালাক্রমে ধর্ষণ করে মিরাজ, ইমরান, মামুনসহ অজ্ঞাত যুবক, তারা এই রোমহর্ষক ঘটনার পর বিষয়টি চাপা রাখতে নারীকে ধারালো অস্ত্র দেখিয়ে ভয়ভীতি দেখায়। এ সময় ডাক-চিৎকার করে নারী দৌঁড়ে পালিয়ে জীবন রক্ষা করেন।

বিমানবন্দর থানা পুলিশের পরিদর্শক (ওসি/তদন্ত) লোকমান হোসেন বরিশালটাইমসকে জানান, ১৩ মে রাতের ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এবং ভুক্তভোগী ও স্থানীয়দের সাথে কথা বলে ঘটনার সত্যতা পেয়ে বিষয়টি এজাহার হিসেবে নথিভুক্ত করে। পাশাপাশি দুই অভিযুক্ত মিরাজ এবং মামুনকে গ্রেপ্তার করা হয়েছে, পরবর্তীতে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এই ন্যক্কারজনক ঘটনায় জড়িত বাকি অভিযুক্তদেরও গ্রেপ্তারে পুলিশ কাজ করছে। এছাড়া ভুক্তভোগীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে, জানান ওসি।’