ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার সার্কুলেশন ম্যানেজার আর নেই,জানাজা সম্পন্ন

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ১৮, ২০২৪ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার সার্কুলেশন ম্যানেজার আর নেই,জানাজা সম্পন্ন

দৈনিক আপরিবর্তন পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সৈয়দ শফিকুল ইসলাম রিয়াজ আর নেই। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুম রিয়াজের জানাজা নামাজ বাদ আছর নগরীর সদর রোড অশ্বিনী কুমার টাউন হলের সামনে অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে অংশগ্রহন করেন সদর উপজেলার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক, জাতীয় পার্টির বরিশাল জেলার আহবায়ক অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুল, দৈনিক আজকের পরিবর্তন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আল মামুন, নগরীর ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গাজী আক্তারুজ্জামান হিরু, দৈনিক কীর্তনখোলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সালেহ টিটু প্রমুখ। জানাজা শেষে তাকে মুসলিম গোরস্থানে দাফন করা হয়েছে।

মিষ্টভাষী রিয়াজ শনিবার দৈনিক আজকের পরিবর্তন পত্রিকায় দায়িত্ব পালন করেন। কাজ শেষে বাসায় গিয়ে অসুস্থ হয়ে পড়েন। দ্রæত তাকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষনা করেন।

নগরীর জ্যেষ্ঠ সাংবাদিক নাসিমুল আলম জানান, সার্কুলেশন ম্যানেজার রিয়াজ অত্যন্ত ভালো মানুষ ছিলেন। তার অফিসে দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার সৌজন্য কপি আসেনি। সকালে তাকে ফোন করার পর পত্রিকা পাঠিয়েছেন।

সৈয়দ রিয়াজের মৃত্যুতে দৈনিক আজকের পরিবর্তন পত্রিকা পরিবার শোকাহত। তার কর্মময় জীবনের স্মৃতিচারনা করে সকলেই তার রুহের মাগফেরাত কামনা করে আল্লাহর কাছে দোয়া করেছেন। তার পরিবারের প্রতিও সমবেদনা জানিয়েছেন পরিবর্তন পত্রিকা পরিবার।