ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

গলাচিপায় বিজয়ী প্রার্থীর কর্মীসহ ৫ জনকে কুপিয়ে পিটিয়ে জখম

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ২২, ২০২৪ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: গলাচিপায় বিজয়ী প্রার্থীর কর্মীসহ ৫ জনকে কুপিয়ে পিটিয়ে জখম।

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা নির্বাচনে বিজয়ী উপজেলা চেয়ারম্যান প্রার্থী ওয়ানা মারজিয়া নিতু’র দুই কর্মী সহ তাদের পরিবারের ৫ জনকে দুই দপায় কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে পরাজিত প্রার্থীর কর্মীর বিরুদ্ধে।
গত ২১ মে মঙ্গলবার বিকেল তিনটায় ও সন্ধ্যা ছয়টায় পৃথক পৃথক ভাবে কলাগাছিয়ার কল্যাণ কলস পাঁচ নাম্বার ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলো, ওই এলাকার আব্দুল বারেকের ছেলে আনিসুর রহমান ও আনিসুর রহমানের ভাই লোকমান হোসেন, আনিসুর রহমানের মা ফিরোজা বেগম, চাচা নুরুজ্জামান হাওলাদার, ও আব্দুর রাজ্জাক।
এদের মধ্যে আনিসুর ও লোকমানকে গুরুতর অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
এবং অন্যান্যরা গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয়।

আহত আনিসুর জানান, আমরা বিজয়ী প্রার্থী ওয়ানা মারজিয়া নিতুর কর্মী। গলাচিপায় প্রতিদ্বন্দ্বী উপজেলা নির্বাচনে ঘোড়া মার্কার প্রতীক শাহিন শাহ পরাজিত হলে তার কর্মী মেম্বার আখতারুজ্জামান শামীম, কৌশিক আকন, তৌহিদ, শামীম, রাজীব, হিরন সহ একদল সন্ত্রাসী বাড়িতে এসে আনিসুর রহমান ও তার ভাই লোকমানকে কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেন। এ সময় আনিসুরের মা ফিরোজা বেগম, চাচা নুরুজ্জামান ও আব্দুর রাজ্জাক বাঁচাতে আসলে তাদেরকেও কুপিয়ে পিটিয়ে জখম করে মেম্বার আখতারুজ্জামান শামীমসহ তার সহযোগীরা।
এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।