ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ভান্ডারিয়ায় জমি নিয়ে সংঘর্ষে বৃদ্ধসহ আহত, ৩

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ১০, ২০২৪ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ভান্ডারিয়ায় জমি নিয়ে সংঘর্ষে বৃদ্ধসহ আহত, ৩

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় জমি বিরোধের জেরে সংঘর্ষে  ৭২ বছরের এক বৃদ্ধসহ পরিবারের তিনজন কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তারা স্বর্ণ অলংকার ছিনিয়ে নেয়।

গত শুক্রবার আড়াইটার দিকে দক্ষিণ পূর্ব ভান্ডারিয়ার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলো, ওই এলাকার মৃত আব্দুল হাকিম মোল্লার ছেলে বৃদ্ধ আব্দুল কাদের মোল্লা, কাদের মোল্লার ছেলে রিপন ও পুত্রবধূ ফাহিমা।

এদের মধ্যে গুরুতর কাদের মোল্লাকে ভান্ডারিয়া থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে এবং অন্যান্যরা ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা নেয় ।

আহত আব্দুল কাদের মোল্লা জানান, আব্দুল কাদের মোল্লার পৈত্রিক ওয়ারিশ জমি নিয়ে প্রতিপক্ষ হাসেম শেখের ছেলে ফোরকান শেখ ও তার পরিবারদের সাথে বিরোধ চলে আসছে। কাদের মোল্লার জমি প্রতিপক্ষরা নিজেদের দাবি করে দখলের চেষ্টা চালায়। বিষয়টি নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রশাসনকে জানালে ফোরকান ও তার সহযোগীরা আরো ক্ষিপ্ত হয়ে যায়। এরই জের ধরে ঘটনার দিন শুক্রবার দুপুর আড়াইটার দিকে প্রতিপক্ষ সুমনের নেতৃত্বে ফোরকান তাদের সহযোগী তানজির মোল্লা, মনির, নয়ন সহ ১০/১২ জন সন্ত্রাসী পরিকল্পিতভাবে বৃদ্ধ আব্দুল কাদের মোল্লাকে হত্যার চেষ্টা কুপিয়ে জখম করেন। এ সময় তার ছেলের রিপন বাঁচাতে আসলে তাকে পিটিয়ে এবং পুত্রবধূ ফাহিমা আসলে তাকে ও শ্লীলতাহানি করে প্রতিপক্ষরা।

এই ঘটনায় ভান্ডারিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।