ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

৩ দিনের নতুন কর্মসূচি ঘোষণা জামায়াতের

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২, ২০২৩ ১০:২৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: তিন দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। বৃহস্পতিবার (২ নভেম্বর) দলটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম এই ঘোষণা দেন।

 

বর্তমান সরকারের পদত্যাগ, কেয়ারটেকার সরকার ব্যবস্থা পুনর্বহাল এবং জামায়াতের আমির ডা. শফিকুর রহমানসহ গ্রেপ্তার সকল নেতাকর্মীর মুক্তির দাবিতে আগামী ৫ নভেম্বর (রোববার) ভোর ৬টা থেকে ৭ নভেম্বর (মঙ্গলবার) ভোর ৬টা পর্যন্ত সারা দেশে টানা ৪৮ ঘণ্টা শান্তিপূর্ণ অবরোধের নতুন কর্মসূচি ঘোষণা করে জামায়াতে ইসলামী।

 

বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

ঘোষিত কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করে আন্দোলনকে চূড়ান্ত লক্ষ্যে নিয়ে যাওয়ার জন্য জামায়াতে ইসলামীর সর্বস্তরের জনশক্তি এবং দেশপ্রেমিক সংগ্রামী জনতার প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়েছে বলে জানিয়েছেন জানিয়েছেন মাওলানা এটিএম মা’ছুম।

তিনি বলেন, বর্তমান সরকার আবার ক্ষমতায় আসার জন্য সাজানো নির্বাচনের নাটক মঞ্চস্থ করার পাঁয়তারা করছে। সরকার অবৈধভাবে ক্ষমতা আঁকড়ে থাকার অসৎ উদ্দেশ্যে দেশকে একটি অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে।

বিএনপির সঙ্গে ঐক্যের প্রশ্নে চরমোনাই পীরের ব্যাখ্যা

৪৮ ঘণ্টার টানা কর্মসূচির আগে দলটি আগামীকাল শুক্রবার সারা দেশে দোয়া মাহফিলেরও ঘোষণা দিয়েছে বলেও তিনি জানান।

গত রোববার সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল পালন করেছে জামায়াতে ইসলামী। এরপর এক দিন বিরতি দিয়ে মঙ্গলবার থেকে টানা তিন দিন অবরোধ কর্মসূচি দিয়েছিল দলটি।

মহাসমাবেশ বাস্তবায়নে যেসব কৌশল নিয়েছে চরমোনাই