ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ২ কেজি গাঁজাসহ  ময়না আটক

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ৪, ২০২৪ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে দুই কেজি গাঁজাসহ মোসা: ময়না বেগম (৪৫) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী মো: খলিল সরদার (৪৫) পালিয়ে যায়।

আজ বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ২ টার দিকে নগরীর বাংলা বাজার এলাকার একটি পাঁচ তলা ভবন থেকে আটক করা হয়।

আটক মোসা: ময়না বেগম নগরীর ১০ নং ওয়ার্ড কেডিসি রাজ্জাক স্মৃতি কলোনীর মো: খলিল সরদারের স্ত্রী। তার স্বামী মো: খলিল সরদার একই এলাকার মৃত আব্দুল মজিদ সরদারের ছেলে।

পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে গোয়েন্দা (ডিবি) পুলিশের সাব ইন্সপেক্টরের মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে এএস আই মোঃ জাকির হোসেন, এএস আই মোঃ মোয়াজ্জেম হোসেন মজুমদার, এএসআই বিকাশ চন্দ্র, কনস্টেবল রুহুল আমীন, নারী কনস্টেবল মোসাঃ জাকিয়া বেগমসহ একটি অভিযানিক টিম নগরীর বাংলা বাজার এলাকার একটি পাঁচ তলা ভবনে অভিযান চালিয়ে ময়না বেগমকে গ্রেপ্তার করে। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী খলিল পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত ময়নার বিরুদ্ধে কোতয়ালী মডেল থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। সংশ্লিষ্ট থানায় ময়না বেগম ও তার স্বামী খলিলের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় পুলিশ।