ঢাকাশনিবার , ১০ আগস্ট ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত শহীদদের মাগফেরাত কামনায় মেহেন্দিগঞ্জে শিক্ষকদের দোয়া ও মোনাজাত

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ১০, ২০২৪ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

হাসান মাহমুদ :: বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত শহীদদের স্মরণে এবং তাদের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত ও আলোচনা অনুষ্ঠান পালন করেছে বরিশালের মেহেন্দিগঞ্জের প্রাথমিক শিক্ষকবৃন্দ। আজ শনিবার সকাল ১১ টার দিকে প্রাথমিক শিক্ষক সমিতির কক্ষে শত শত শিক্ষকদের উপস্থিতিতে এই দোয়া ও মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
নিহত শহীদদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে শিক্ষক প্রতিনিধি মন্ডলী বিভিন্ন বিষয়ের আলোচনা করেন। গত স্বৈরাচারী আওয়ামী আমলে সরকার সমর্থিত কয়েকজন শিক্ষকের বিভিন্ন অনিয়মের কথাও তুলে ধরেন আজকের আলোচনায়। শুধুমাত্র আওয়ামী পরিবারের না হওয়ায় শিক্ষকবৃন্দদের বরিশালের মেহেন্দিগঞ্জের একেবারেই প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন ইউনিয়নগুলোতে চাকরি করতে বাধ্য করা হয়। অপরদিকে আওয়ামী সমর্থিত শিক্ষক বৃন্দ মেহেন্দিগঞ্জের পাতারহাট বন্দরের নামি কয়েকটি স্কুলের শিক্ষকতার দায়িত্ব পালন করে। এছাড়াও সরকার প্রদত্ত যাবতীয় সুযোগ-সুবিধা কেবলমাত্র আওয়ামী সমর্থিত শিক্ষকবৃ ভোগ করেন বলে বক্তারা তাদের আলোচনায় উপস্থাপন করেন।

মেহেন্দিগঞ্জ শিক্ষক সমিতির অন্যতম সদস্য মনোয়ার স্যারের সঞ্চালনায় বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং মেহেন্দিগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোঃ বেলাল হোসেন মেহেন্দিগঞ্জ শিক্ষক সমিতির দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, মেহেন্দিগঞ্জ মহিলা মহাবিদ্যালয় এর প্রভাষক সজল চৌধুরী, এশিয়ান টেলিভিশন বরিশালের মাল্টিমিডিয়া প্রতিনিধি হাসান মাহমুদ, শিক্ষক সমিতির সদস্য ফরিদ উদ্দিন খোকন, সাইফুল্লাহ মিজান, ফয়সাল আহমেদ, মাসুদুর রহমান ফরিদ, শোয়েব আহমেদ, মোহাম্মদ মিলন সহ শত শত প্রাথমিক শিক্ষকবৃন্দ।