ঢাকাসোমবার , ১২ আগস্ট ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

সেনাবাহিনীর মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লার উপস্থিতিতে এয়ারপোর্ট থানায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ১২, ২০২৪ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....
নিজস্ব প্রতিবেদক :: সেনাবাহিনীর মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লার উপস্থিতিতে বিএম’পির এয়ারপোর্ট থানায় মতবিনিময় সভা অনুষ্ঠিত।
 সেনাবাহিনীর  মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা, আরসিডিএস, এনডিসি, পিএসসি; জেনারেল অফিসার কমান্ডিং, ০৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, বরিশাল মহোদয়ের সভাপতিত্বে বিএমপি’র  এয়ারপোর্ট থানায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় তিনি পু‌লি‌শ সদস্যদের সা‌থে কথা ব‌লে তা‌দের ম‌নোভাব এবং দাবী দাওয়া জান‌তে চান। তখন পু‌লিশ সদস‌্যরা তা‌দের ম‌নোক‌ষ্টের কথা এবং কেন্দ্রীয় ১১ দফা দাবীর কথা তু‌লে ধ‌রেন। মেজর জেনারেল ম‌হোদয় পু‌লি‌শের দাবী বাস্তবায়‌নে তার সাধ‌্যম‌তো চেষ্টা করার প্রতিশ্রু‌তি প্রদান করেন। সেইসাথে দে‌শের এই ক্লা‌ন্তিকা‌লে পু‌লিশ‌কে দেশবা‌সির পা‌শে দাড়া‌নোর জন‌্য অনু‌রোধ জানান। তি‌নি পুলিশকে আশ্বস্ত ক‌রেন যে, পু‌লি‌শের সা‌থে সেনাবা‌হিনী আ‌ছে এবং থাক‌বে।‌এসময় তি‌নি আরও ব‌লেন পু‌লিশ‌দের এমন কোন কাজ করা ঠিক হ‌বেনা যে তার দায়ভার আবার পু‌লিশ‌কে নি‌তে হ‌বে।
এ সময় আরো উপ‌স্থিত ছি‌লেন ব্রিগেডিয়ার জেনারেল আমিরুল আজিম, পিএসসি, কমান্ডার ৬ পদাতিক ব্রিগেড, পু‌লিশ ক‌মিশনার জিহাদুল কবির, বিপিএম-সেবা, পিপিএম, রেঞ্জ ডিআই‌জি ইলিয়াছ শরীফ, বিপিএম (বার), পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত জনাব মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, লে: কর্নেল আল আমিন, পিএসসি, দায়িত্বপ্রাপ্ত অধিনায়ক, বরিশাল জেলা, সিও র‍্যাব-৮, ইউএনও বাবুগঞ্জ,বরিশাল  সহ সেনাবা‌হিনীর কর্মকর্তা ও পু‌লিশ সদস্যবৃন্দ।