ঢাকারবিবার , ২২ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি সদস্য হলেন বরিশালের সজিব

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২২, ২০২৩ ৩:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি সদস্য হলেন বরিশালের সজিব।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি সদস্য মনোনীত হলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোঃ ফাইজুল ইসলাম (নিক্সন সজিব)।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাক্ষাৎরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য পাওয়া গেছে।

এতে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান আলহাজ্ব একেএম রহমতুল্লাহ এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো: আমিনুল ইসলাম’র সুপারিশকৃত পত্রের অনুমোদন করেন আওয়ামীলীগে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এদিকে বরিশাল মহানগরসহ গোটা দক্ষিণঞ্চল জুড়ে আনন্দের বন্যা বইছে সকলের মাঝে, ছাত্রলীগের এই সদ্য বিদায়ী কমিটির সহ-সভাপতি মোঃ ফাইজুল ইসলাম (নিক্সন সজিব)।

মোঃ ফাইজুল ইসলামকে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বরিশাল নগরীর ২২ নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি ও মোঃ ফাইজুল ইসলাল (নিক্সন সজিব) এর পিতা : মোঃ বাবুল।
পাশাপাশি তার এই সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করেন বরিশাল নগরীর ছাত্র লীগ,যুবলীগ, সেচ্ছাসেবকলীগ,শ্রমিক লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এ খবরে বরিশালের বিভিন্ন এলাকায় মিস্টি বিতরণ করেন নেতৃবৃন্দ।
বিশ্বস্ত সূত্রে জানা গেছে সদ্য বিদায়ী বাংলাদেশ ছাত্র লীগের সভাপতি আল নাহিয়ান জয় এর বাল্লো বন্ধু এই (নিক্সন সজিব) স্কুল জীবন থেকে তারা অতান্ত ঘনিষ্ট বন্ধু এখনো পর্যন্ত তা অটুট আছে।

তার পিতা: মোঃ বাবুল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন পরিক্ষিত সৈনিক,চাকরির পাশাপাশি দীর্ঘদিন যাবত শ্রমিক লীগের রাজনীতি করে আসছেন। ছেলের এই এগিয়ে যাওয়াকে তিনি কি ভাবে দেখছেন সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন আমার পূর্ব পুরুষ বঙ্গবন্ধুর নৌকার রাজনীতির সাথে ছিলো আমিও আছি এবং আমার ছেলে আজ এমন এক স্থানে যাওয়াতে আমি আবেগ আপ্লুত হয়ে পরেছি,
বলার ভাষা হারিয়ে ফেলেছি, আমি শুধু বলতে চাই আমি এবং আমার ছেলে সজিব বরিশাল তথা সকল মানুষের সেবা করে যেতে পারি।